তারেক রহমানের ভিডিও কনফারেন্সেই চলছে শেষ দিনের সাক্ষাৎকার

  21-11-2018 12:48PM

পিএনএস ডেস্ক: জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী চূড়ান্ত করতে মনোনয়ন প্রত্যাশীদের শেষ দিনের সাক্ষাৎকার চলছে। বুধবার ১০টা থেকে শেষ দিনের এই সাক্ষাৎকার শুরু হয়।

লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার চলছে। বেলা আড়াইটার পর ঢাকা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার হবে।

সাক্ষাৎকার গ্রহণে উপস্থিত আছেন দলের পার্লামেন্টারি বোর্ড। বিএনপির স্থায়ী কমিটির সদস্যরাই এ বোর্ডের সদস্য।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগারে বন্দি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে অবস্থান করায় বোর্ডের সভাপতিত্ব করছেন দলের মহাসচিব।

বিগত নির্বাচনগুলোতে বিএনপি চেয়ারপারসন পার্লামেন্টারি বোর্ডে সভাপতিত্ব করলেও এবারই প্রথম সাবেক প্রধানমন্ত্রী দলের চেয়ারপারসন কারান্তরীণ হওয়ায় পার্লামেন্টারি বোর্ডে সভাপতিত্ব করছেন মির্জা ফখরুল।

রবিবার রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের মাধ্যমে এই সাক্ষাৎকার শুরু হয়।

পরের দিন সোমবার সকাল ৯টা থেকে দেড়টা পর্যন্ত বরিশাল বিভাগ, দুপুর আড়াইটায় খুলনা বিভাগ, মঙ্গলবার সকাল ৯টা থেকে আড়াইটা পর্যন্ত চট্টগ্রাম বিভাগ, দুপুর আড়াইটা থেকে কুমিল্লা ও সিলেট বিভাগের মনোননয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন