সাক্ষাৎকারের শেষ দিনে গুলশান কার্যালয়ের সামনে বিএনপি নেতাকর্মীদের ঢল

  


পিএনএস ডেস্ক: জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী চূড়ান্ত করতে শেষ দিনে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার চলছে।

বুধবার ১০টা থেকে গুলশানের বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে শেষ দিনের এই সাক্ষাৎকার শুরু হয়। চলবে রাত পর্যন্ত।

সাক্ষাৎকারকে ঘিরে গুলশান কার্যালয়ের সামনে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। মনোনয়ন প্রত্যাশীদের পাশাপাশি কার্যালয়ের সামনে সমর্থক ও নেতাকর্মীদের ঢল নেমেছে। প্রত্যেক প্রার্থীর সঙ্গে তার অনুসারী নেতাকর্মীরা বাইরের রাস্তায় ভিড় করছেন।

সাক্ষাৎকারকে কেন্দ্র করে কার্যালয়ের সামনে চেয়ারপারসনস সিকিউরিটি ফোরস-সিএসএফ সদস্যরাও বেশ তৎপর। কার্যালয়ের ভেতরে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে যাকে ডাকা হচ্ছে তাকে ছাড়া কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। মনোনয়ন প্রত্যাশী ও অনুমোদিত নেতাদের ছাড়া কোন সাংবাদিক বা নেতাকর্মী কার্যালয়ের ভেতরে প্রবেশ করতে পারছেন না।

সকাল থেকে ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার চলছে। বেলা আড়াইটার পর ঢাকা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার হবে।

লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সাক্ষাৎকার গ্রহণে উপস্থিত আছেন দলের পার্লামেন্টারি বোর্ড। বিএনপির স্থায়ী কমিটির সদস্যরাই এ বোর্ডের সদস্য।

রবিবার রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের মাধ্যমে এই সাক্ষাৎকার শুরু হয়। পরের দিন সোমবার সকাল ৯টা থেকে দেড়টা পর্যন্ত বরিশাল বিভাগ, দুপুর আড়াইটায় খুলনা বিভাগ। মঙ্গলবার সকাল ৯টা থেকে আড়াইটা পর্যন্ত চট্টগ্রাম বিভাগ, দুপুর আড়াইটা থেকে কুমিল্লা ও সিলেট বিভাগের মনোননয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech