মাশরাফির মনোনয়ন নিশ্চিতে নড়াইলে মিষ্টি বিতরণ

  21-11-2018 09:19PM

পিএনএস ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাচ্ছেন ক্রিকেট আইকন মাশরাফি বিন মর্তুজা।

তার মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত হওয়ার খবরে নড়াইলে আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে খুশির জোয়ার বইছে। বিতরণ করা হয়েছে মিষ্টি।

বুধবার সন্ধ্যায় স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু চত্বরে দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

সেইসঙ্গে মাশরাফির জন্য নৌকা মার্কায় ভোট চেয়েছেন স্থানীয় নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এসএম পলাশ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক রিয়াজ মাহমুদ মিশাম, সদস্য সচিব নুরুজ্জামান নান্নু ও পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম বাবলু প্রমুখ।

উল্লেখ্য, গত ১১ নভেম্বর সকালে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে দুপুরে ধানমণ্ডির আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে ফরম কেনেন মাশরাফি বিন মুর্তজা।

রাজনীতির মাঠে ২২ গজের এ তারকার আগমনের বিষয়টি তখন থেকে তুমুল আলোচিত বিষয়।

এরপর ১৪ নভেম্বর একই আসন থেকে রাজনীতিতে নবাগত মাশরাফি বিন মুর্তজাকে হারাতে আওয়ামী লীগের ১৬ নেতা মনোনয়ন ফরম কেনে।

আওয়ামী লীগের স্থানীয় ১৬ নেতার মধ্যে দলের জেলা সভাপতি–সম্পাদক থেকে শুরু করে অঙ্গসংগঠনের শীর্ষ নেতারাও আছেন।

তারা হলেন- সহসভােনেসৈয়দ আইয়ুব আলী এবং এসএম আসিফুর রহমান, সদস্য এসকে আবু বাকের, মো. হাসানুজ্জামান ও মো. রাশিদুল বাশার, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা লে. কর্নেল (অব.) সৈয়দ হাসান ইকবাল, যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক শারমিন সুলতানা, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য শেখ মো. তরিকুল ইসলাম, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য মুন্সী কামরুজ্জামান, ব্যবসায়ী বাসুদেব ব্যানার্জি, সাবেক ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান প্রমুখ।

তবে এ বিষয়ে নড়াইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর বিশ্বাস বলেছেন, মাননীয় নেত্রী যাকে মনোনয়ন দিবেন তার জন্যই নড়াইল জেলা আওয়ামী লীগ কাজ করবে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন