সরে দাঁড়ালেন এমপি মকবুল

  

পিএনএস ডেস্ক: মেহেরপুর-২ (গাংনী) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন বর্তমান সংসদ সদস্য (এমপি) মকবুল হোসেন।

এ আসনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকনকে মনোনয়ন দেয় মহাজোট। ফলে এ আসনে আওয়ামী লীগের প্রার্থী সাহিদুজ্জামান খোকনকে সমর্থন জানিয়ে মনোনয়ন প্রত্যাহার করেন মকবুল। রোববার বিকেলে জেলা রিটার্নিং অফিসার আতাউল গণির কাছে মনোনয়ন প্রত্যাহারপত্র জমা দেন।

এ বিষয়ে মকবুল হোসেন বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে নৌকাকে সমর্থন জানিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করেছি। আমরা দলীয় প্রার্থীর হয়ে কাজ করব। রোববার ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। মেহেরপুরে-১ আসনে তিনজন ও মেহেরপুর-২ আসনে ছয়জন প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করেছেন।

বিকেল সাড়ে ৩টার দিকে জেলা রিটার্নি কর্মকর্তা আতাউল গণির কাছে মেহেরপুর-২ আসন থেকে প্রার্থিতা প্রত্যাহার করেন বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা মকবুল হোসেন।

সকালে মনোনয়ন প্রত্যাহার করেন মহাজোটের অন্যতম শরিকদল ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিব্যুরো সদস্য নুর আহম্মেদ বকুল। দুপুরে এ আসনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সহ-সভাপতি শরিফ হোসেন মুকুল, এলডিপির কেন্দ্রীয় নেতা আব্দুল গণি এবং জাতীয় পার্টির সাইফুল ইসলাম মনোনয়ন প্রত্যাহার করেন।

এদিকে, মেহেরপুর-১ আসন থেকে মনোনয়ন প্রত্যাহার করেছেন জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন, জেলা বিএনপির সদস্য জাকির হোসেন ও জামায়াতের প্রার্থী তাজ উদ্দীন খাঁন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech