প্রার্থিতা প্রত্যাহার করেননি শমসের মবিন

  10-12-2018 01:51AM

পিএনএস ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের শেষদিনে সিলেট জেলায় ১২ জন নিজেদের মনোনয়ন প্রত্যাহার করেছেন। তবে মহাজোটের শরিক দল বিকল্পধারা বাংলাদেশের প্রার্থী শমসের মবিন চৌধুরী মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

সিলেট জেলায় যারা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন তারা হলেন- সিলেট ২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে বিএনপির সাবেক এমপি ও নিখোঁজ নেতা ইলিয়াস আলীর ছেলে আবরার ইলিয়াস অর্ণব ও জমিয়তে উলামায়ে ইসলামের মাওলানা কাজী আমিন উদ্দিন।

সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ) আসনে যুক্তরাজ্য বিএনপি নেতা ব্যারিস্টার এমএ সালাম, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা এমএ হক ও মাওলানা মো. নজরুল ইসলাম।

সিলেট-৪ (জৈন্তাপুর-গোয়াইনঘাট-কোম্পানীগঞ্জ) আসনে বিএনপির নির্বাহী কমিটির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সামসুজ্জামান জামান ও জমিয়তে উলামায়ে ইসলামের মনোনীত প্রার্থী শায়খুল হাদিস মাওলানা আতাউর রহমান। এছাড়া সিলেট-৫ আসনে বিএনপি প্রার্থী জেলা বিএনপির সহ-সভাপতি মামুনুর রশীদ প্রার্থিতা প্রত্যাহার করেছেন।

সিলেট-৬ আসনে বিএনপির প্রার্থী চিত্রনায়ক হেলাল খান, নেজামে ইসলামে চেয়ারম্যান মাওলানা আব্দুর রকিব, জামায়াত নেতা মাওলানা হাবীবুর রহমান ও জমিয়ত উলামায়ে ইসলামের মাওলানা আসাদউদ্দিন আল মাহমুদ প্রার্থিতা প্রত্যাহার করেছেন।

রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত সিলেটের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার কার্যালয়ে গিয়ে মনোনয়ন প্রত্যাহারের আবেদন জমা দেন তারা।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন