নির্বাচন থেকে দূরে রাখতেই গাড়িবহরে হামলা হয়েছে: মির্জা ফখরুল

  11-12-2018 04:57PM

পিএনএস ডেস্ক : নির্বাচনে না যাওয়ার জন্য ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলা করা হয়েছে বলে তিনি অভিযোগ করেছেন। তিনি বলেছেন, নির্বাচনে থেতে দূরে রাখতে এ হামলা হয়েছে। আমি আমার লোকজনকে বলেছি কোনো উসকানিতে পা দেবেন না। আমরা নির্বাচনে যাব এবং শেষ মুহূর্ত পর্যন্ত দেখব।

আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের বানারহাট এলাকায় মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা হয়। পরে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এখানে আসা মাত্রই আমাদের গাড়ি বহরে হামলা হয়েছে। আমাদের গাড়ি ভাঙচুর করা হয়েছে। পুলিশ প্রশাসন ঘটনার অনেক পর ঘটনাস্থলে এসেছে। তাদের উচিত ছিল ঘটনার সঙ্গে সঙ্গে আসা।

এ বিষয়ে জেলা বিএনপির সহসভাপতি সৈয়দ মমিনুল হক বাবু জানান, সৈয়দপুর বিমানবন্দর থেকে ঠাকুরগাঁওয়ে নিজ বাসভবনে যাচ্ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। পথে সদর উপজেলার দানারহাট এলাকায় পথসভার উদ্দেশে তিনি গাড়ি থামালে দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালায়। তারা ইটপাটকেল ও লাঠিসোটা দিয়ে হামলা করে। এতে মির্জা ফখরুলের কালো হায়েস গাড়িসহ আরও চারটি গাড়ি ভাঙচুর করা হয়।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন