না’গঞ্জে ৭৫% ভোট বেশি পেয়ে জিতবেন মহাজোট প্রার্থীরা: শামীম ওসমান

  13-12-2018 06:53PM

পিএনএস ডেস্ক : নির্বাচনকে সামনে রেখে জামায়াতে ইসলামের প্রেসক্রিপশনে নারায়ণগঞ্জের পুলিশ প্রশাসনে রদবদল করা হচ্ছে বলে অভিযোগ তুলেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার ফতুল্লা থানার জালকুঁড়ি এলাকায় নির্বাচনী গণসংযোগ করতে এসে এ অভিযোগ তোলেন তিনি। এ ব্যাপারে নির্বাচন কমিশনের কাছে ব্যাখ্যা চাইবেন বলেও জানান তিনি।

শামীম ওসমান বলেন, আমার নির্বাচনী এলাকায় ঐক্যফ্রন্টের যে প্রার্থীকে মনোনয়ন দেয়া হয়েছে নারায়ণগঞ্জের নব্বই শতাংশ মানুষই তাকে চেনে না। গত চার পাঁচদিন যাবত বিভিন্ন এলাকা থেকে বিলাসবহুল গাড়ি নিয়ে অচেনা লোকজন নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় ঘাঁটি করছে।

তারা বড় ধরনের কোন ঘটনা ঘটাতে চায় দাবি করে আ’লীগ নেতা বলেন, তাদের অন্য কোন উদ্দেশ্য আছে বলে আমার মনে হচ্ছে। বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে যাওয়ায় তাদের উদ্দেশ্য সঠিক নয়।

নির্বাচন বানচাল করতে বিএনপি জামায়াতের ইন্ধনে নারায়ণগঞ্জে বড় ধরনের নাশকতামূলক ঘটনার আশংকা প্রকাশ করে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ রাজনৈতিক এলাকা। এখানকার একটি রাজনৈতিক ঐতিহ্য আছে। এই এলাকার প্রতি খেয়াল রাখতে তিনি নির্বাচন কমিশনকে অনুরোধ জানান।

নারায়ণগঞ্জের বর্তমান পরিস্থিতিতে প্রশাসনের ভূমিকা নিয়েও সন্দেহ প্রকাশ করেন এই সংসদ সদস্য। তিনি বলেন, প্রশাসনের যে ভূমিকা নেয়া দরকার ছিল আমি তাদের মধ্যে সে ধরনের কোন তৎপরতা দেখছি না। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, যদি আবারো জনগণের উপর বোমা হামলা করা হয় তাহলে কাউকে ছাড় দেয়া হবে না এবং এর দায় দায়িত্ব নির্বাচন কমিশনকেই বহন করতে হবে।

এর আগে সংসদ সদস্য শামীম ওসমান জালকুঁড়ি এলাকায় স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদে নির্বাচনী সভায় বক্তব্য রাখেন। সেখান থেকে এলাকায় কয়েকটি ওয়ার্ডে গণসংযোগ ও উঠান বৈঠকে অংশ নেন। শত শত নারী পুরুষ তাকে স্বাগত জানান।

এ সময় শামীম ওসমান বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, আওয়ামী লীগ সরকারের আগে গত বিশ বছরে জনপ্রতিনিধিরা যে উন্নয়ন করেছিলেন, আমি এর পঞ্চাশ গুণ বেশি উন্নয়ন করেছি। যার কারণে আমি কারও কাছে ভোট চাইবো না। তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন হলে নারায়ণগঞ্জের পাঁচটি আসনে আওয়ামী লীগ নেত্বাত্বাধীন মহাজোট প্রার্থীরা পঁচাত্তর শতাংশ ভোট বেশি পেয়ে বিজয়ী হবেন।

তিনি বলেন, আমার উন্নয়নের কারণেই জনগণ আমাকে মূল্যায়ন করবে। বর্তমান সরকারের আমলে সাত হাজার চারশ’ কোটি টাকার উন্নয়নের কথা উল্লেখ করে আগামীতে আবারো নির্বাচিত হলে এর বিশ গুণ উন্নয়ন করবেন বলে তিনি জনগণের কাছে অঙ্গীকার করেন।

গণসংযোগকালে ফতুল্লা থানা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন