‘এই মুহূর্তে সেনাবাহিনী মাঠে নামান’

  16-12-2018 03:47PM





পিএনএস ডেস্ক: নির্বাচন কমিশন ‘সম্পূর্ণ একটা পাপেট’ অভিযোগ করে বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান বলেছেন, এই মুহূর্তে সেনাবাহিনী মাঠে নামানোর জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানানো হয়েছে।

আজ সোমবার নির্বাচন ভবনে নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদের সঙ্গে একটি প্রতিনিধি দল নিয়ে সাক্ষাতের পর বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন।

তিনি বলেন, নির্বাচন কমিশন (ইসি) সম্পূর্ণ একটি ‘পাপেট’। পুলিশ প্রশাসন নির্বাচন কমিশনের কথা শুনছে না। সরকার চাইছে দশম সংসদের মতো আরেকটি এক তরফা নির্বাচন করতে।

তিনি বলেন, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা এরইমধ্যে বলেছেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড আছে। যেখানে আমাদের নেতাকর্মী, প্রার্থীদের ওপর হামলা হচ্ছে, সেখানে লেভেল প্লেয়িং ফিল্ড কি করে থাকলো? লেভেল প্লেয়িং ফিল্ডের সংজ্ঞা কি?

আমরা বলেছি, পুলিশ তো কমিশনের কথা শুনছে না। নির্বাচন কমিশন সম্পূর্ণ একটা পাপেট। তাই এই মুহূর্তে সেনাবাহিনী মাঠে নামান। বিএনপি এখনো প্রতিরোধ গড়ে তোলেনি। সেনা নামানো না হলে আমরা প্রতিরোধ গড়ে তুলবো। সচিব বলেছে আগামী ২৪ ডিসেম্বর সেনা সদস্যরা মাঠে নামবেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন