ড. মঈন খানের নির্বাচনী প্রচারণায় হামলা

  16-12-2018 04:27PM

পিএনএস ডেস্ক :বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও নরসিংদী-২ (সদর ও পলাশ) আসনে বিএনপি মনোনীত প্রার্থী ড. আব্দুল মঈন খানের নির্বাচনী প্রচারণায় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা ফের হামলা চালিয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

রবিবার (১৬ ডিসেম্বর) দুপুর ১২টায় তার নির্বাচনী এলাকা মাধবদী থানার পাচদোনায় গণসংযোগের সময় এ হামলা করা হয় বলে অভিযোগ বিএনপি নেতাদের।

এতে বিএনপির অন্তত ৩০ জন নেতাকর্মী আহত হয়েছেন বলে জানান দলীয় নেতাকর্মীরা। হামলার সময় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা গুলি করেছেন বলেও অভিযোগ করেন নেতারা।

তবে এ ঘটনায় কেউ গুলিবিদ্ধ হয়েছেন কিনা তা এখনও জানা যায়নি। আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া গুরুতর আহতদের ঢাকা পাঠানো হয়েছে বলে জানানো হয়েছে।

পলাশ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জানান, ‘গত মঙ্গলবারও মঈন খানের নির্বাচনী প্রচারণায় হামলা চালায় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। নির্বাচনী এলাকার আমদীয়া ইউনিয়নের বেলাব নামক স্থানে ওই হামলার ঘটনা ঘটে। তাতে হামলাকারীরা বিএনপি নেতাকর্মীদের ১০টি মোটরসাইকেল ভাঙচুর ও চারটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায় বলে অভিযোগ করা হয় বিএনপির পক্ষ থেকে। এছাড়া হামলায় ছাত্রদল ও যুবদলের ১০ জন নেতাকর্মী আহত হয়। এবার পাচদোনা এলাকায় নির্বাচনী প্রচারণার সময় ফের হামলা চালায় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।’

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন