ফেনীতে বিএনপি প্রার্থীর উপর হামলা

  17-12-2018 11:48PM



পিএনএস ডেস্ক: ফেনী-৩ আসনের বিএনপির প্রার্থী ও দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেনের গাড়িবহরে হামলা করেছে দুর্বৃত্তরা। সোমবার সন্ধ্যায় সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের তাকিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

তিনি ছাড়াও এ ঘটনায় আহত হয়েছেন- দাগনভূঞা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ওবায়দুল হক ছুট্টু, ফেনী জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চেয়ারম্যান, কলেজ ছাত্রদলের আহ্বায়ক আমজাদ হোসেন, দাগনভূঞা পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক জহির উদ্দিন বাবর, ছাত্রদল নেতা নিজাম হায়দার, দেলোয়ার হোসেন, হামিদ বেগ ও শাহ আলম। আহতদেরকে দাগনভূঞা ও ফেনীর বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিকেলে সোনাগাজী উপজেলার সওদারহাটে মতবিনিময় সভা করে বিএনপি প্রার্থী আকবর হোসেন। সভা শেষে গণসংযোগ চালিয়ে যাওয়ার সময় উপজেলার বগাদানা ইউনিয়নের তাকিয়া বাজার এলাকায় তার গাড়িবহর পৌঁছালে দুর্বৃত্তরা হামলা চালায়। এ সময় গাড়িবহরে থাকা অন্তত ১০ কর্মীকে আহত ৩টি মাইক্রোবাস ও দুটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

এ ঘটনার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের দায়ী করেছেন বিএনপি প্রার্থী আকবর হোসেন ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সেন্টু।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খোকন বলেন, আমাদের দলীয় নেতাকর্মীরা এ ঘটনার সঙ্গে জড়িত নয়। বিএনপির নিজেদের অভ্যন্তরীণ কোন্দলে এ ঘটনা ঘটেছে।

সোনাগাজী মডেল থানা পুলিশের ওসি মো. মোয়াজ্জেম হোসেন বলেন, কে বা কারা হামলা করেছে আমি জানি না। শুনেছি অভ্যন্তরীণ কোন্দলে এ ঘটা ঘটতে পারে। খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে পায়নি।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন