নির্বাচনী প্রচার করতে দেওয়া হচ্ছে না অভিযোগ মওদুদ আহমদের

  19-12-2018 04:59PM

পিএনএস ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ অভিযোগ করে বলেছেন, নিজ এলাকায় আমাকে নির্বাচনী প্রচার করতে দেওয়া হচ্ছে না। অথচ পুলিশ প্রটোকল নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গণসংযোগ করে আচরণবিধি লঙ্ঘন করছেন। আজ বুধবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের মানিকপুর গ্রামে গণমাধ্যমকর্মীদের তিনি এ কথা বলেন।

মওদুদ আহমদ বলেন, বিএনপি নেতাকর্মীদের মারধর, মিথ্যা ও গায়েবি মামলা দিয়ে গ্রেপ্তার করা হচ্ছে। এখনও জেলখানায় তার নির্বাচনী এলাকার শতাধিক নেতাকর্মী কারাগারে রয়েছে।

তিনি আরও বলেন, দলীয় কর্মীরা তার নির্বাচনী পোস্টার লাগাতে গেলে তাদের আওয়ামী লীগের দলীয় কর্মীরা পিটিয়ে আহত করে মিথ্যা মামলা দিয়ে পুলিশে দিচ্ছে। মাইকে প্রচার করতে গেলে মাইক ভাঙচুর ও ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটছে।

বিএনপির এই সিনিয়র নেতা বলেন, মঙ্গলবার বিকেলে কোম্পানীগঞ্জ উপজেলার একাডেমি বাজার, সিদ্দিকিয়া বাজার ও ভাঙ্গাদীঘি এলাকায় বিএনপির তিন কর্মীকে পিটিয়ে আহত করেছেন। এসব বিষয়ে ১৫ ডিসেম্বর লিখিতভাবে নোয়াখালীর রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার ও পুলিশ প্রশাসনকে জানানোর পরও কার্যত কোনো প্রতিকার পাওয়া যাচ্ছে না।

তিনি অভিযোগ করে বলেন, আজ বুধবারও সিরাজপুর ইউনিয়নের দক্ষিণ শাহজাদপুরে আওয়ামী লীগের নির্বাচনী অফিস ভাঙচুরের সাজানো মিথ্যা অভিযোগে একটি গায়েবি মামলা করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির সভাপতি হাজী আবদুল হাই সেলিম, সাধারণ সম্পাদক নুরুল আলম শিকদার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সাবেক পৌর মেয়র ও পৌর বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, বসুরহাট পৌর যুবদলের সভাপতি শওকত হোসেন ছগির প্রমুখ।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন