ইসলামী ছাত্র আন্দোলন ক্ষমতার জন্য রাজনীতি করে না : চরমোনাই পীর

  

পিএনএস ডেস্ক : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, ইসলাম হচ্ছে শান্তির মুক্তির পথ। ইসলামের বিজয় শুধু বুদ্ধি দিয়ে কখনোই হয়নি আল্লাহর রহমত ছাড়া। ইসলামে হারার কোন সাবজেক্ট নাই। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা ক্ষমতার জন্য ১৪ দল কিংবা ২০ দলের মতো রাজনীতি করে না। তারা কোন নেতানেত্রীর কাছে নত হয় না। তারা আল্লাহর রেজামন্দী পাওয়ার জন্য রাজনীতি করে।

আজ সোমবার বিকেলে শহরের দেওভোগের শেখ রাসেল নগর পার্কে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নারায়ণগঞ্জ জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন চরমোনাইর পীর।

পরে তিনি জেলা ও মহানগর ইসলামী আন্দোলনের নবনির্বাচিত আংশিক কমিটির তালিকা ঘোষণা করেন। সম্মেলনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জেলা কমিটির সভাপতি পদে শিব্বির আহমেদ, সহ-সভাপতি পদে আব্দুর রশিদ, সেক্রেটারি পদে আব্দুল্লাহ মোহাম্মদ হাসান এবং মহানগর কমিটির সভাপতি পদে মুহাম্মাদ ইমদাদুল হক, সহ-সভাপতি পদে শফিকুল ইসলাম ও সেক্রেটারি পদে মেহেদী হাসান নির্বাচিত হন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের সহকারি মহাসচিব আলহাজ্ব মুহাম্মদ আমিনুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ। সভাপতিত্ব করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নারায়ণগঞ্জ জেলা শাখার পূর্বতন সভাপতি মুহাম্মাদ ইমদাদুল হক।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মুফতী মাসুম বিল্লাহ, সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ, জেলা কমিটির সভাপতি মাও. আনোয়ার হোসেন জিহাদী, সেক্রেটারি মাও. শাহ আলম কাঁচপুরী, সাংগঠনিক সম্পাদক হাফেজ আমিন উদ্দিন প্রমুখ।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech