‘বিএনপির মাথায় কাঁঠাল রেখে সংসদে বসে খাচ্ছেন মনসুর’

  

পিএনএস ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় অভিযোগ করে বলেছেন, আমাদের মাথায় কাঁঠাল রেখে সুলতান মো. মনসুর সংসদে বইসা এখন কাঁঠাল খাচ্ছেন। আমরা পাখি চেড়ে দিলাম, সংসদে চইলা গেলো। আরো কিছু অপেক্ষা (সংসদে যোগদান) করছে কি না, তাও জানি না।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী কৃষকদলের উদ্যোগে খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।

গয়েশ্বর বলেন, পাখি যায় যাক, পাখিদের একটাই বলব, গণতন্ত্রের নেত্রী গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে জনগণের কাছে হস্তান্তর করে কারও যদি সংসদ যাওয়ার শখ থাকে যান, কিছু বলব না। কিন্তু তিনি (খালেদা জিয়া) জেলে থাকবেন আর পার্লামেন্টে গিয়ে কথা বলবেন, সেই কথা শোনার জন্য কিন্তু আমরা কখনই প্রস্তুত থাকব না।

সুলতান মনসুরের সংসদে যাওয়ার প্রসঙ্গ টেনে গয়েশ্বর বলেন, আমাদের মঞ্চে থেকে সে কি শ্লোগান দিতেন? যেগুলোতে আমরা অভ্যস্ত না, তা নিয়ে তিনি মাতামাতি করত।

সংগঠনের আহবায়ক ও বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর সভাপতিত্বে ও সদস্য এসকে সাদীর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান হাবিব, খায়রুল কবির খোকন, আবদুস সালাম আজাদ, উলামা দলের নেসারুল হক, কৃষক দলের সদস্য সচিব হাসান জাফির তুহিন, তকদির হোসেন জসিম, নাজিমউদ্দিন মাস্টার, শহীদুল ইসলাম ভুঁইয়া, নাসির হায়দার প্রমুখ।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech