মেয়েদের মুখ না দেখলে তো শোভন-রাব্বানীর মন ভরতো না: জারিন দিয়া

  15-05-2019 12:26AM

পিএনএস ডেস্ক:অযোগ্য, অছাত্র, বিবাহিত, চিহ্নিত শিবির নেতা, বিভিন্ন মামলার আসমীদের ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পদায়নের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের একাংশ। সেই মিছিলে হামলার অভিযোগ উঠেছে সভাপতি ও সাধারণ সম্পাদকদের অনুসারীদের বিরুদ্ধে। ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান না পেয়ে ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার নেত্রী জারিন দিয়া।

তিনি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রব্বানীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন।

কমিটি ঘোষণার পরই জেরিন দিয়া তার ফেসবুক ওয়ালে লেখেন, রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং গোলাম রাব্বানী ভাই আপনাদের মধুভর্তি মেয়ে লাগে। বড় বড় প্রোগ্রামে মেয়েদের মুখ না দেখলে তো আপনাদের মন ভরতো না। শোভন ভাই আপনি একদিন আমাকে সবার সামনে বলছিলেন কী রে চেহারা সুন্দর আছে; তো সেজেগুজে আসতে পারো না!

আমি সেজেগুজে আসতে পারি নাই দেখে আমাকে কমিটিতে রাখলেন না??

আপনারা যেসব মেয়েকে কমিটিতে রেখেছেন তারা কয়দিন থেকে রাজনীতি করে! আপা কি জানেন?? আর নিজে বিবাহিত বলে কমিটিতে দুনিয়ার বিবাহিত মেয়েদের রেখেছেন!!!

আর গোলাম রাব্বানী ভাই আমাকে সবার সামনে বলছিলেন দুইদিনের মেয়ে কেমনে পোস্ট পাইছো বুঝি নাই! কয়জনের বেডে গেছো এনএসআই রিপোর্ট করলেই জানা যাবে। মনে আছে গোলাম রাব্বানী ভাই?????? আমি তখন আপনার যোগ্য কথার জবাব দিয়েছিলাম। আজ তার শোধ নিলেন?????

অনেক তথ্য অপেক্ষা করছে আপনাদের জন্য।

এই বিবাহিত বিতর্কিত কমিটি মানি না; মানবো না...

আমার শ্রমের মূল্য দিতে হবে আপনাদের।
জানা যায়, সোমবার ছাত্রলীগের ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হয়। তবে ছাত্রলীগের একটি অংশ এর বিরোধিতা করে। তারা কমিটি প্রত্যাখ্যান করে বিক্ষোভ করে ঢাবি ক্যাম্পাসে। কমিটিতে পদপ্রাপ্তরা দু'দফায় তাদের ওপর হামলা করে।

প্রথমে সন্ধ্যা ৬টার দিকে মধুর ক্যানটিনের বাইরে এবং পরে রাত ৮টার দিকে ভেতরে হামলা চালানো হয়। প্রথম দফায় হামলার পর জেরিন দিয়া ৭টার দিকে তার ক্ষোভ প্রকাশ করেন ফেসবুকে ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন