‘শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক’

  

পিএনএস ডেস্ক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক। সন্ত্রাস ও জঙ্গিমুক্ত করায় দেশের মানুষ শান্তিতে ঘুমাতে পারছে। প্রমত্তা যমুনার ভয়াবহ ভাঙন থেকে সিরাজগঞ্জ শহর ও কাজিপুর রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার এক হাজার কোটি টাকা খরচ করে নদী শাসন কাজ করেছে। পদ্মা সেতুসহ সারাদেশে বড় বড় মেঘা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। তার দক্ষ নেতৃত্বেও কারণেই দেশ এখন উন্নয়নের মহাসড়কে দ্রুত গতিতে এগিয়ে চলছে।

আজ রবিবার দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার বাহুকায় পানি উন্নয়ন বিভাগের নদী শাসন কাজ ও পিপুলবাড়িয়ায় শেখ হাসিনা নার্সিং কলেজ নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই গ্রাম এখন শহরে পরিণত হচ্ছে। ঘরে ঘরে বিদ্যুত পৌছে গেছে। বেকার সমস্যার সমাধান হচ্ছে। শিশু মৃত্যুহার কমে যাচ্ছে। মূল কথা দেশের প্রতি সেক্টরেই শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া লেগেছে।

এসময় তার সাথে কাজিপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল ও বর্তমান চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী ও স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদ রানাসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech