ছাত্রদলের এক পক্ষকে অপর পক্ষের ধাওয়া

  25-06-2019 02:01PM


পিএনএস ডেস্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ঘোষিত কাউন্সিলকে স্বাগত জানিয়ে নয়া পল্টনের বিএনপি কার্যালয়ের সামনে স্লোগান দেয়া ছাত্রদল নেতাকর্মীদের ধাওয়া দিয়েছে বয়সসীমা তুলে দিয়ে ধারাবাহিক কমিটির দাবিতে আন্দোলনরত ছাত্রদলের একাংশের নেতাকর্মীরা।

আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে বিজয়নগর নাইটিঙ্গেল মোড় থেকে একটি মিছিল নিয়ে নয়া পল্টনের বিএনপি কার্যালয়ের দিকে আসে ধারাবাহিক কমিটির দাবিতে আন্দোলনরত ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় কাউন্সিলকে স্বাগত জানিয়ে বিএনপি কার্যালয়ের নিচে অবস্থান করা ছাত্রদলের অপর অংশের নেতাকর্মীদের ধাওয়া দেয় আন্দোলনকারীরা। এ সময় কাউন্সিলের পক্ষে থাকা ছাত্রদল নেতাকর্মীরা ধাওয়া খেয়ে বিএনপি কার্যালয়ের ভেতরে ঢুকে পড়ে। এরপর কার্যালয়ের সামনে অবস্থান নেয় আন্দোলনকারীরা।

পরে কার্যালয়ের গেট আটকিয়ে দিয়েছে আন্দোলনকারীরা। এতে কার্যালয়ের ভেতরে আটকা পড়েছেন শতশত নেতাকর্মী।

এদিকে আন্দোলনকারী ঢাকা কলেজ ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খন্দকার রিয়াজ নয়া দিগন্তকে বলেন, আমাদের সর্বপ্রথম দাবি কাউন্সিলের মাধ্যমে ধারাবাহিক কমিটি। কিন্তু আমাদের দাবি উপেক্ষা করে একটি কুচক্রী মহল বয়সসীমা বেঁধে দিয়ে কাউন্সিল ঘোষণা করেছে।

তিনি বলেন, কাউন্সিলের প্রার্থী হওয়ার জন্য যে বয়সসীমা বেঁধে দেয়া হয়েছে তারাও নিয়মিত ছাত্র না। তারাও একাধিক বিয়ের করেছে। আমাদের দ্বিতীয় দাবি, আমাদের যেসকল সহযোদ্ধাদের বহিষ্কার করা হয়েছে তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করতে হবে এবং বয়সসীমা তুলে দিয়ে কাউন্সিলের মাধ্যমে ধারাবাহিক কমিটি দিতে হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন