আ.লীগের উন্নয়নে ভীতরাই পদ্মাসেতু নিয়ে অপপ্রচার চালাচ্ছে: ডা. দীপু মনি

  13-07-2019 08:08PM

পিএনএস ডেস্ক :শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডা. দীপু মনি বলেছেন, যারা আওয়ামী লীগের উন্নয়নে ভীত তারাই পদ্মা সেতু নিয়ে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। আপনারা এগুলো বিশ্বাস করবেন না।

শনিবার (১৩ জুলাই) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদ মাঠে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় এই অপপ্রচারকারীদের সনাক্ত করে আইনের হাতে তুলে দেওয়ার আহ্বান জানান ডা. দীপু মনি।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এই সরকারের বাইরে দেশে আর কোনো নতুন সরকার আসবে না। আওয়ামী লীগের উন্নয়নে ইর্ষান্বিত হয়ে পদ্মা সেতু নিয়ে গুজব ছড়াচ্ছে। মানুষের মাথা লাগবে বলে যে মিথ্যা কথা বলছে তা গুজব ছাড়া কিছুই নয়।

মন্ত্রী আরও বলেন, আজ বিজ্ঞানের যুগে এসে এই ধরনের গুজব মানুষ বিশ্বাস করে না। সেতুতে রড, সিমেন্ট, বালি ছাড়া অন্য কিছুই লাগে না। যারা এই গুজব ছড়াচ্ছে তাদের ধরে পুলিশে দিন। আতঙ্কিত হওয়ার কিছুই নেই।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ কুদ্দুস প্রমুখ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন