সরকার আইনশৃঙ্খলা রক্ষায় সম্পূর্ণ ব্যর্থ: সে‌লিমা রহমান

  16-07-2019 05:58PM

পিএনএস ডেস্ক : বিএনপি'র স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, দেশের কোথাও কোনো নিরাপত্তা নেই, ঘর থেকে বের হলেই খুন হওয়ার আশংকা, ধর্ষণ হওয়ার আশংকা, যে দেশে আদালতের খাস কামরায় খুন হয় সেই দেশে কীভাবে নিরাপত্তা থাকতে পারে এ সরকার আইনশৃঙ্খলা রক্ষা করতে সম্পূর্ণভাবে ব্যর্থ ।

‌তি‌নি ব‌লেন, এই ব্যর্থতার কারণ সরকার পুলিশ বাহিনীকে লোভ-লালসার দিকে ঠেলে দিয়েছে, যার কারণে তারা জনগণের রক্ষা করার জন্য কাজ করে না। তাই আমাদের লাঠিয়াল হয়ে। ঢাল হয়ে বাংলাদেশের জনগণকে রক্ষা কর‌তে হ‌বে।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে জাতীয়তাবাদী নবীন দলের উ‌দ্যোগে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক প্রতিবাদ সভায় তিনি এসব বলেন।

সে‌লিমা রহমান বলেন, আমরা দলকে সংগঠিত করছি আন্দোলনের জন্য। আন্দোলনের মধ্য দিয়েই খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করা হবে। কারণ তাকে জামিনে মুক্তি হতে দেবে না সরকার।

তিনি আরো বলেন, যখনই আমরা আন্দোলনের কথা বলি তখন এই অবৈধ সরকারের টনক নড়ে। যার কারণে এ সরকারের মন্ত্রীরা আবোলতাবোল কথা বলতে থাকে।

খালেদা জিয়ার মুক্তি সাংবিধানিক অধিকার মন্তব্য করে বিএনপির এই নেত্রী বলেন, খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তাকে মুক্ত করার জন্য প্রয়োজন হলে গণবিস্ফোরণ ঘটানো হবে।

তিনি আরো বলেন, এ সরকারের তথ্যমন্ত্রী বলেছেন বিএনপি নাকি ডিজিটাল বোঝে না। বিএনপি ওই ডিজিটাল বুঝে না যে ডিজিটালে শেয়ার বাজার, ব্যাংক লুটপাট হয়ে, যে ডিজিটাল শিশু থেকে বয়স্ক মহিলা ধর্ষণের শিকার হয়, খু‌নের শিকার হয়, যে ডিজিটালে গণতন্ত্র থাকে না। দেশের মানুষের ভোটের অধিকার থাকে না সেই ডিজিটাল বিএনপি বুঝে না।

আয়োজক সংগঠনের সভাপতি হুমায়ুন আহমেদ তালুকদারের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদীন ফারুক, যুগ্ন সম্পাদক খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, কৃষক দলের সদস্য কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন