মানুষের মনে ঈদের আনন্দ নেই: মোশাররফ

  12-08-2019 03:30PM

পিএনএস ডেস্ক :বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সারাদেশের বেশির ভাগ এলাকা এখন বন্যাকবলিত, ডেঙ্গু মহামারি রূপ ধারণ করেছে, ডেঙ্গু আতঙ্কে দেশের বেশির ভাগ মানুষ। মানুষের মনে যে ঈদের আনন্দ, সেই ঈদের আনন্দ নেই। বিএনপির পরিবারের মধ্যেও ঈদের আনন্দ নেই।

সোমবার (১২ আগস্ট) দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর জিয়ারতের পর সাংবাদিকদের কাছে এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, আমরা বলতে চাই, সরকারের অদক্ষতা, তাদের ব্যর্থতা, তাদের উদাসীনতার কারণে আজকে দেশের মানুষ সঠিকভাবে ঈদ উদযাপন করতে পারছে না।

তিনি বলেন, অত্যন্ত ভরাক্রান্ত হৃদয় নিয়ে স্বাধীনতার ঘোষক আমাদের দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে এসেছি। যেহেতু আমাদের নেত্রী আমাদের পাশে নেই। অন্যায়ভাবে আমাদের নেত্রীকে কারাগারে রাখা হয়েছে।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য আরও বলেন, আমরা মনে করি, দেশে জনগণের সরকার নেই বলে, জনগণের প্রতি এ সরকারের দায়বদ্ধতা নেই বলেই সব ক্ষেত্রে অব্যবস্থাপনা ও নৈরাজ্য চলছে। এ নৈরাজ্য-অব্যবস্থাপনা থেকে উত্তরণের একমাত্র পথ হচ্ছে দেশে একটি গণতান্ত্রিক সরকার, জনগণের সরকার প্রতিষ্ঠা।

তিনি বলেন, দেশে গণতান্ত্রিক সরকার, গণতান্ত্রিক পরিবেশ সৃষ্টি করতে হলে গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে হবে।

ট্রেনে সিডিউল বিপর্যয় ও সড়ক-মহাসড়কে ব্যাপক যানজট সৃষ্টির পেছনে সরকারের অব্যবস্থাপনাকে দায়ী করেন খন্দকার মোশাররফ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন