‘ইট ইজ ডিউটি অব আইনশৃঙ্খলা বাহিনী’ ক্যাসিনো প্রশ্নে মেনন

  


পিএনএস ডেস্ক: ‘ক্যাসিনো’ চালানোর অভিযোগে বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে রাজধানীর ফকিরাপুলে ইয়ংমেন্স ক্লাবে অভিযান চালিয়ে ১৪২ জনকে আটক করা হয়। ওই ক্লাবটির গভর্নিং বডির চেয়ারম্যান স্থানীয় সংসদ সদস্য রাশেদ খান মেনন। তবে তিনি ‘ক্যাসিনো’ প্রসঙ্গে কিছু জানতেন না বলে আগেই মন্তব্য করেছিলেন।

এ প্রসঙ্গে ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যানের এসব না জানা নিজের ব্যর্থতা কিনা জানতে চাইলে অনেকটা ক্ষিপ্ত হয়ে মেনন বলেন, ‘আমার অনুশোচনা হবে কেন? ইট ইজ নট মাই ডিউটি। ইট ইজ ডিউটি অব আইনশৃঙ্খলা বাহিনী।’

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ক্যাসিনোকাণ্ড নিয়ে সংসদ সদস্য রাশেদ খান মেননের সাক্ষাৎকার নিতে গেলে উত্তেজিত হয়ে গণমাধ্যমকে তিনি এ মন্তব্য করেন।

ক্লাবটিতে ক্যাসিনো চালানো কথা জানতেন না বলেও জানান রাশেদ খান মেনন। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি ক্লাবের চেয়ারম্যান। আমি কি তা অস্বীকার করছি? আমি কখনো কোনো দায়িত্বে ছিলাম না, এখনো নেই। যেদিন ক্লাবটি ওপেন করেছি শুধু সেদিন গেছি। আর কোনোদিন যায়নি। যাওয়ার কোনো স্কোপই নাই।

এমপি হিসেবে নিজের এলাকার কোথায় কি হচ্ছে না হচ্ছে তা জানার প্রয়োজন আছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাজ। আমার সংসদীয় এলাকায় তো ডাকাত আছে, খুনি আছে, সন্ত্রাসী আছে। তার দায় দায়িত্ব কি আমাকে নিতে হবে! এটা তো এমপির দায়িত্ব না।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন