যাকে ধরা হবে তাকেই বহিষ্কার : যুবলীগ চেয়ারম্যান

  21-09-2019 02:50PM


পিএনএস ডেস্ক: ক্যাসিনো মামলায় যুবলীগের যাকেই গ্রেফতার করা হবে তাকেই বহিষ্কার করার ঘোষণা দিয়ে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, পত্রিকায় প্রকাশিত তথ্যগুলো যদি আমরা আগে পেতাম তাহলে দোষীদের ব্যবস্থা নিতে পারতাম। আইন-শৃঙ্খলা বাহিনী অ্যাকটিভ। একের পর এক ধরছে, তারা যাকেই ধরবে আমরা তাকেই এক্সপেল করব। অপরাধী তুমি যেই হও রাজনীতি করার অধিকার থাকবে না।

গতকাল শুক্রবার রাজধানীর উত্তরা আজমপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে ঢাকা মহানগর উত্তর শাখার অন্তর্গত উত্তরা পশ্চিম, পূর্ব, উত্তরখান, দক্ষিণখান থানাধীন ১, ৪৪, ৪৫, ৪৬, ৪৭, ৪৮, ৪৯ ও ৫০ ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান বলেন, ভুল এক জিনিস, আর অপরাধ অন্য জিনিস। অপরাধ হলো জেনেশুনে অন্যের ক্ষতি করা। ভুল হবেই। কিন্তু অপরাধ করে কেউ পার পাবে না।

তিনি আরো বলেন, পত্র-পত্রিকা দেখছেন না? সব পত্রিকা এখন ক্যাসিনোতে ভরা। এই পত্রিকার ইনফরমেশন যদি আমরা আগে পেতাম তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারতাম।

আইন-শৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানিয়ে ওমর ফারুক চৌধুরী বলেন, যারাই এই কাজটি করে থাকে এদের ধরুন। যত বড় নেতা হোক, আমি করলেও আমাকে ধরুন।

ভুলভ্রান্তি হলে সাংবাদিকরা লিখবে মন্তব্য করে যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী ধরছে দেখেন না? বেশি স্মার্ট হওয়ার দরকার নেই। যুবলীগ করতে হলে ম্যানেজার হতে হবে।

নেতাকর্মীদের সতর্ক করে তিনি আরো বলেন, চাঁদাবাজি করো? এইটা শেখ হাসিনা সরকারের আইন-শৃঙ্খলা বাহিনী। এটা বাবর আলীর মন্ত্রণালয় না, এটা খালেদা জিয়ার মন্ত্রণালয় না। যুবলীগ কইরা মাতব্বরি করবেন ওই দিন শেষ।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন