ধন্যবাদ পেলেন মির্জা আব্বাস

  



পিএনএস ডেস্ক: নিজের বাসায় জাতীয়তাবাদী ছাত্রদলের ৬ষ্ঠ জাতীয় কাউন্সিল সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পারায় বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির ধন্যবাদ পেয়েছেন মির্জা আব্বাস।

শনিবার রাতে দলটির স্থায়ী কমিটির বৈঠক শেষে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা জানান। গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

মির্জা ফখরুল বলেন, ছাত্রদলের কাউন্সিল অত্যন্ত সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এজন্য স্থায়ী কমিটির বৈঠকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানানো হয়েছে যে, তার নেতৃত্বে ও ব্যাপক প্রচেষ্টায় এটা সফল হয়েছে।

তিনি আরও বলেন, একই সঙ্গে আমরা মির্জা আব্বাস সাহেবকেও ধন্যবাদ জানিয়েছি যে, তার বাসায় এই কাউন্সিলটা শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে।

দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর টকসোতে একটি বক্তব্যেকে নিয়ে তার গ্রামের বাড়িতে হামলার ঘটনার নিন্দা জানান মির্জা ফখরুল।

তিনি বলেন, জনাব শামসুজ্জামান দুদু টকসোতে সম্ববত কিছু কথা বলেছেন। যে কথাগুলো আমরা দেখেছি যে, তার প্রত্যেকটা কথাই পার্লামেন্টারি লেঙ্গুয়েজে। সেখানে কোনো ধরনের হুমকি-ধমকি, রাষ্ট্রদ্রোহী বলে কিছু আছে বলে আমাদের কাছে মনে হয়নি। উপরন্তু তিনি একটা বিবৃতি দিয়েছেন যেখানে তিনি বলেছেন, এতে যদি কেউ দুঃখ পেয়ে থাকে– তাহলে সরি ফর দ্যাট। তারপরে যেটা করা হয়েছে যে, তার (দুদু) বাড়িতে দুইবার আক্রমণ করা হয়েছে, বাড়ি ভাঙচুর করা হয়েছে। যেটাকে আমরা মনে করি সরকারের ফ্যাসিবাদী চরিত্রের প্রতিফলন। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি এবং এই ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকার আহ্বান জানাচ্ছি।

এছাড়া বৈঠকে রংপুর-৩ উপ-নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে সিলেট, ময়মনসিংহ ও রাজশাহী বিভাগীয় সমাবেশের কর্মসূচির বিষয় নিয়ে আলোচনা হয় বলে জানান ফখরুল।

বৈঠকে বিএনপি মহাসচিব ছাড়াও খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, আবদুল মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায় ও নজরুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

পিএনএস/ হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech