‘রাজনীতি এখন দুর্বৃত্তদের দখলে’

  

পিএনএস ডেস্ক : বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, বাংলাদেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। ২০২৫ সালের মধ্যে ভারতকে ছাড়িয়ে যাবে বাংলাদেশ। কিন্তু কতিপয় রাজনৈতিক নেতারা ক্ষমতার অপব্যবহার করে দুর্নীতি ও লুটের মাধ্যমে বিশাল সম্পদের মালিক হয়েছে। দুর্নীতি, দুর্বৃত্তায়ন ও অসাম্প্রদায়িক অবসানে ১৪ দলের কর্মসূচির বিপরীতটাই ঘটেছে এ যাবৎকাল।

আজ রবিবার সকাল ১১টার দিকে বরিশালের বাবুগঞ্জ উপজেলা অডিটরিয়াম চত্বরে ওয়ার্কার্স পার্টির সম্মেলয়নে তিনি এ কথা বলেছেন।

মেনন বলেন, রাজনীতিবিদদের হাতে এখন আর রাজনীতি নেই। রাজনীতি দখল করে নিয়েছে দুর্বৃত্তরা। মাননীয় প্রধানমন্ত্রীর নেওয়া সাম্প্রতিক অভিযান জনমনে আশার সঞ্চার করেছে। এ অভিযান সফল করতে এক যৌক্তিক পরিণতির দিকে যেতে হবে।

তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, আপনার চারপাশে যারা রয়েছে তাদের মধ্যে কিছু নেতারা শেয়ার বাজারে সাথে দুর্নীতি করেছে ও ব্যাংক কেলেংকারির সাথে জড়িত।

তিনি পার্টির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, গত ১০ বছরে ওয়ার্কার্স পার্টির বিস্তৃতি ঘটেছে। কিন্তু রাজনৈতিক মানকে উন্নতি না করতে পারলে পার্টির এই বিস্তৃতিকে কাজে লাগানো যাবে না। মেনন পার্টির সকল নেতাকর্মীদের জনগণের বিভিন্ন অংশের মধ্যে দৃঢ় সংগঠন গড়ে তোলার আহ্বান জানান।

বাবুগঞ্জ উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি টি এম শাহজাহান তালুকদারের সভাপতিত্বে ও জাতীয় কৃষক সমিতির বাবুগঞ্জ উপজেলা সভাপতি অধ্যাপক গোলাম হোসেন ও কেন্দ্রীয় যুব মৈত্রীর নেতা শাহিন হোসেনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য আব্দুল খালেক, বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু, সাধারণ সস্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট শেখ মো. টিপু সুলতান, অধ্যক্ষ আব্দুল মোতালেব হাওলাদার, ইউপি চেয়ারম্যান আনিচুর রহমান সবুজ, ছাত্র মৈত্রির কেন্দ্রীয় সহ-সভাপতি সুজন আহমেদ প্রমুখ।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech