দুর্নীতির চক্র বন্ধ না হওয়া পর্যন্ত অভিযান চলবে: ওবায়দুল কাদের

  

পিএনএস ডেস্ক : দুর্নীতির চক্র বন্ধ না হওয়া পর্যন্ত এই অভিযান চলবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার সন্ধ্যায় ঢাকার আইইবি মিলনায়তনে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটি আয়োজিত এক কর্মশালায় একথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এসময় তিনি বলেন- ক্যাসিনোকাণ্ডে যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটসহ কয়েকজন গ্রেপ্তার হলেও এই অভিযান চলবে। আপনারা (গণমাধ্যম) যাকে গডফাদার বলছেন, তাকে তো গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার অভিযান চলছে, চলবে। এটা কোনো দল, ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযান না।

যুবলীগ নেতাদের কর্মকাণ্ড নিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার অসন্তোষ প্রকাশের পর অভিযান চালায় র্যাব। ক্যাসিনো পরিচালনায় শুরুতে নাম এলেও পালিয়ে গিয়েছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। রোববার কুমিল্লা থেকে তাকে এবং ঢাকা দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানকে গ্রেপ্তার করে র্যাব।

ওবায়দুল কাদের আরো বলেন- যারা দুর্নীতি ও দুর্বৃত্তায়নের সঙ্গে জড়িত সবার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কাউকে ছাড় দেওয়া হবে না। এটা সরকারের ইচ্ছা, এতে সরকার সংকল্পবদ্ধ, এই লক্ষ্যকে সামনে রেখে শুদ্ধি অভিযান শুরু হয়েছে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech