বুয়েটে ছাত্র হত্যার ঘটনায় ন্যাপ'র নিন্দা ও প্রতিবাদ

  

পিএনএস : প্রধানমন্ত্রীর ভারত সফর ও নানা চুক্তি নিয়ে নিচ ফেসবুকে স্ট্যাটাসকে কেন্দ্র করে বুয়েটের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় গভীর উদ্বেগ ও উৎকন্ঠা প্রকাশ করেছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

সোমবার (৭ অক্টোবর) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে পার্টির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া আবরার ফাহাদকে হত্যার ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ জানিয়ে বলেন, এই হত্যার ঘটনা আসলে কিসের লক্ষন ?

তারা বলেন, রুম থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা প্রমান করে সামাজিক মূল্যবোধ কতটা ধ্বংস হয়েছে তাই প্রমানিত হয়। শুধুমাত্র ফেসবুকে ব্যাক্তি মতামত প্রকাশের কারণে একজনকে পিটিয়ে হত্যার পর আজ দেশবাসীর মনে প্রশ্ন জাগে জীবন এই দেশে এতই সস্তা ? রাষ্ট্র যখন অপরাধিদের পৃষ্টপোষকতা করে তখনই সমাজে এই ধরনের অপরাধ সংগঠিত হয়। আইনের শাসন না থাকায় ক্ষমতার দম্ভে আজ সরকারী সমর্থকরা অন্ধ হয়ে যাচ্ছে, তারই প্রমান হচ্ছে হচ্ছে ফাহাদ হত্যা।

নেতৃদ্বয় অবিলম্বে বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যাকান্ডের সাথে জড়িত অপরাধিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech