মেননকে মাসে ৪ লাখ দিতেন সম্রাট ও খালেদ!

  20-10-2019 02:40PM

পিএনএস ডেস্ক :ক্যাসিনোর টাকার ভাগ নিতেন ঢাকা-৮ আসনের সংসদ সদস্য ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। প্রতি মাসে যুবলীগেরর বহিস্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও খালেদ মাহমুদ ভুঁইয়ার থেকে ৪ লাখ করে টাকা নিতেন মেনন। সর্বশেষ এই টাকার অঙ্ক বাড়িয়ে না দেওয়ায় গালাগালিও করেছেন তিনি।

রবিবার (২০ অক্টোবর) র‍্যাব সদর দফতরের লে. কর্ণেল পদমর্যাদার একজন কর্মকর্তা ব্রেকিংনিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সম্রাটের দেওয়া তথ্যগুলো যাচাই-বাছাই করা হচ্ছে।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, ১০ দিনের রিমান্ডের তৃতীয় দিন শেষে র‌্যাবকে গুরুত্বপূর্ণ এ তথ্য দিয়েছেন সম্রাট।

তথ্যগুলো যাচাই-বাছাই শেষে বিস্তারিত আরও জানানো হবে বলেও ওই সূত্র নিশ্চিত করেছেন।

রাজধানীর ফকিরাপুলে ক্যাসিনো ছিল ইয়ংমেনস ক্লাবে। আর ইয়ংমেনস ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যান ছিলেন রাশেদ খান মেনন। ওই ক্লাবের সভাপতি ছিলেন খালেদ মাহমুদ ভূঁইয়া।

প্রসঙ্গত, গত ১৮ সেপ্টেম্বর ঢাকার মতিঝিলের ক্লাবপাড়ায় র‌্যাবের অভিযানে অবৈধ ক্যাসিনো চলার বিষয়টি প্রকাশ্যে আসার পর আত্মগোপনে চলে যান যুবলীগের প্রভাবশালী নেতা সম্রাট। পরে ৭ আগস্ট কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাট ও তার সহযোগী আরমানকে আটক করে র‌্যাব।

এরপর সম্রাটকে আদালতে নিয়ে রিমান্ড চাওয়া হলে আদালত তার বিরুদ্ধে দায়ের হওয়া অস্ত্র ও মাদক মামলায় ৫ দিন করে মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ক্যাসিনো ও জুয়ার বিরুদ্ধে প্রথম অভিযানটি চালানো হয় ফকিরাপুরের ইয়ংমেনস ক্লাবে। ক্লাবটির চেয়ারম্যান স্থানীয় সাংসদ ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।


পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন