নরসিংদী সবসময় আওয়ামী লীগের দখলে ছিল: শিল্পমন্ত্রী

  20-10-2019 05:40PM

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, নরসিংদী সবসময় আওয়ামী লীগের দখলে ছিল, বঙ্গবন্ধুর দখলে ছিল। যখন দেশে মার্শাল ল’ ছিলো, এরশাদের যৌবন ছিল তখনও নরসিংদীর ৪টি সিটের মধ্যে একটি আমরা দয়া করে আমরা এরশাদকে দিয়েছিলাম সেটা নরসিংদী সদরে, বাকিগুলো আওয়ামী লীগের দখলে ছিল।

শনিবার (১৯ অক্টোবর) রাতে নরসিংদীর সার্কিট হাউজে জেলার শ্রেষ্ঠ পূজামন্ডপের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, নরসিংদীতে সবসময় অসাম্প্রদায়িকতা ছিল। আজকের এই বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ, খ্রিস্টান ও মুসলমান সকলের বাংলাদেশ এটা বলার অবকাশ রাখে না। যার জন্যে অনেক রক্তের বিনিময়ে আমরা এই দেশ পেয়েছি। বাংলাদেশটা হঠাৎ করে স্বাধীন হয়নি। আজকে দেশটাকে বিনির্মাণের সুযোগ এসেছে। আজকে সারাবিশ্ব তাকিয়ে আছে বাংলাদেশের দিকে, শেখ হাসিনার দিকে।

নরসিংদী জেলা প্রশাসন আয়োজিত ওই শারদ সম্মিলন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নরসিংদী-২ (পলাশ) আসনের সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী-৩ (শিবপুর) এর সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়া, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি প্রফেসর সূর্য্যকান্ত দাস, সাধারণ সম্পাদক দীপক সাহা প্রমুখ।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন