অনুমতি না পাওয়ায় ঐক্যফ্রন্টের সমাবেশ স্থগিত

  

পিএনএস ডেস্ক : অনুমতি না পেয়ে সোহরাওয়ার্দী উদ্যানে ঘোষিত সমাবেশ স্থগিত করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। বুয়েট ছাত্র আবরার হত্যার প্রতিবাদে সোহরাওয়ার্দী উদ্যানে মঙ্গলবার এ সমাবেশ আহ্বান করেছিল ঐক্যফ্রন্ট। সোমবার সন্ধ্যায় গণফোরাম সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া সমাবেশ না করার বিষয়টি নিশ্চিত করেন।

যদিও কর্মসূচি ঘোষণার পর থেকে ফ্রন্টের নেতারা বলে আসছিলেন সমাবেশের অনুমতি না পেলেও তারা কর্মসূচি পালন করবেন। রেজা কিবরিয়া বলেন, যেহেতু পুলিশ আমাদের সমাবেশ করার অনমতি দেয়নি সে কারণে আমরা আমাদের নেতা ড.কামাল হোসেনের বাসায় বসে এ সিদ্ধান্ত নিয়েছি। পরবর্তী কর্মসূচি কি হবে জানতে চাইলে তিনি বলেন, আমরা সিদ্ধান্ত একটা নিয়েছি তবে সেটা পরে জানাবো।

সোহরাওয়ার্দী উদ্যানের শোক সমাবেশের অনুমতি না দেয়ায় জাতীয় ঐক্যফ্রন্টের এক বিবৃতিতে বলা হয়, সরকার মত প্রকাশের অধিকার খর্ব করেছে। সমাবেশ স্থগিত করা হলেও আগামীতে আমাদের আন্দোলন প্রতিবাদ অব্যাহত থাকবে।

সব স্বৈরশাসকরা এমন অগণতান্ত্রিক আচরণ করে গণরোষানলে বিতাড়িত হয়েছে। জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির নেতৃবৃন্দ দ্রুত আলাপ-আলোচনার মাধ্যমে পরবর্তী করণীয় নির্ধারণ করবে। উল্লেখ্য, গত ৬ই অক্টোবর বুয়েট ছাত্র আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদে ২২শে অক্টোবর মঙ্গলবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে নাগরিক শোক সমাবেশের কর্মসূচি ঘোষণা দেয় জাতীয় ঐক্যফ্রন্ট।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech