খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রাজধানীতে মশাল মিছিল

  

পিএনএস ডেস্ক : মিথ্যা, বানোয়াট ও রাজনৈতিক হীন উদ্দেশ্যপ্রণোদিত মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে রাজধানীতে মশাল মিছিল করেছে দলটির নেতাকর্মীরা।

মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যায় ধানমন্ডি থানা বিএনপির উদ্যোগে মশাল মিছিলটি সায়েন্স ল্যাবরেটরি মোড় থেকে শুরু হয়ে এলিফ্যান্ট রোড হয়ে বাটা সিগন্যাল মোড়ে গিয়ে শেষ হয়। এসময় শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে উঠে গোটা এলাকা।

মশাল মিছিলে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ধানমন্ডি থানা বিএনপির সভাপতি শেখ রবিউল ইসলাম রবিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা মিছিলে অংশ নেন।

মশাল মিছিল শুরুর আগে এক পথসভায় সংক্ষিপ্ত বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, ‘মিডনাইট নির্বাচনের অবৈধ সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণভাবে গায়ের জোরে বন্দি করে রেখেছে। তাঁকে বন্দি করার মধ্য দিয়ে সরকার শুধু একজন নেত্রীকেই বন্দি করেনি, তারা দেশের গণতন্ত্রকেই বন্দি করে রেখেছে, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বকেও বন্দি করে রেখেছে।’

তিনি বলেন, ‘আমরা মনে করি, দেশনেত্রীর মুক্তির মধ্য দিয়েই কেবল গণতন্ত্র ফিরবে এবং দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব মজবুত হবে। আমরা অবিলম্বে দেশনেত্রীর মুক্তির দাবি জানাচ্ছি।’


পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন