জি কে শামীমের ঘনিষ্ঠ ছিলেন মোল্লা কাওছার

  23-10-2019 05:18PM

পিএনএস ডেস্ক : ক্যাসিনোকাণ্ডে স্বেচ্ছাসেবক লীগের সভাপতির পদ হারানো অ্যাডভোকেট মোল্লা আবু কাওছার গ্রেফতার হওয়া যুবলীগ নেতা ও ঠিকাদার জি কে শামীমের ঘনিষ্ঠ ছিলেন।

একাধিক সূত্রে জানা গেছে, একচেটিয়া গণপূর্ত বিভাগের কাজের দরপত্র নিয়ন্ত্রণে জিকে শামীমকে সহযোগিতা করার অভিযোগ আছে মোল্লা কাওছারের বিরুদ্ধে। ইতিমধ্যে মোল্লা মোহাম্মদ আবু কাওসারের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে।

জানা গেছে, ক্যাসিনো কারবারে জড়িত থাকার অভিযোগ যে কয়জনের নামে রয়েছে, তার একজন ঢাকা ওয়ান্ডারার্সের সভাপতির দায়িত্বে থাকা মোল্লা কাওছার। তার এই ঢাকা ওয়ান্ডারার্সের ক্লাবে চলতো অবৈধ ক্যাসিনো ও মদ, জুয়ার আসর।

গেল ১৮ সেপ্টেম্বর মতিঝিলের আরামবাগে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের ক্যাসিনোতে অভিযান চালায় র‌্যাব। অভিযানে প্রচুর মাদকদ্রব্য, ২০ হাজার ৫০০ টাকার জাল নোট, ১০ লাখ ২৭ হাজার টাকা ও ক্যাসিনোর সরঞ্জাম জব্দ করা হয়।

সূত্র জানায়, একচেটিয়া গণপূর্ত বিভাগের কাজের দরপত্র নিয়ন্ত্রণে জিকে শামীমকে সহযোগিতা করার অভিযোগ আছে মোল্লা কাওছারের বিরুদ্ধে। অস্ত্র ও মানি লন্ডারিং আইনের মামলায় রিমান্ড শুনানির জন্য ২ অক্টোবর দ্বিতীয় দফায় আদালতে নেয়া হলে মোল্লা কাওছারের খোঁজ করেন জিকে শামীম।

তার আইনজীবীদের কাছে তিনি জিজ্ঞেস করেন, মোল্লা কাওসার কোথায়? তিনি আসেন নাই? ওই সময় একজন উত্তর দেন, উনি তো নিজেই দৌড়ের ওপরে আছেন। উনি কী করে আসবেন!

তবে এ বিষয়ে মোল্লা কাওসার গণমাধ্যমকে বলেন, জি কে শামীম কেন তাকে খোঁজ করেছেন, এ বিষয়ে তিনি কিছুই বুঝতে পারছেন না। তবে রাজনৈতিক নেতা হিসেবে অনেকের সঙ্গেই পরিচয় থাকতে পারে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন