বাবার ফিরে আসাটা আল্লাহর ওপর: খোকাপুত্র

  03-11-2019 05:21PM

পিএনএস ডেস্ক:অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা নিউইয়র্কের ম্যানহাটনের মেমোরিয়াল স্লোয়ান ক্যাটারিং ক্যান্সার সেন্টারে চিকিৎসাধীন। তার ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন জানিয়েছেন, বাবা এখনও বেঁচে আছেন। দশদিন ধরে হাসপাতালে ভর্তি আছেন। তার অবস্থা খুবই গুরুতর। বেশ মুমূর্ষু অবস্থায় আছেন। ওনার ফিরে আসাটা আল্লাহর ওপর নির্ভর করছে।

শুক্রবার (১ নভেম্বর) রাতে নিউইয়র্ক থেকে পাঠানো এক ভিডিও বার্তায় তিনি এসব কথা বলেন।

বার্তায় খোকার বিষয়ে মৃত্যুর ভুয়া তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে না ছড়ানোর অনুরোধ জানান ইশরাক।

তিনি বলেন, সে রকম কিছু হয়নি। এটা হলে-তো লুকানোর কিছু নেই।

ইশরাক হোসেন বলেন, উনি (সাদেক হোসেন খোকা) একজন বীর মুক্তিযোদ্ধা। চারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য। দুই বার কেবিনেট মন্ত্রী ছিলেন। একই সঙ্গে তিনি অবিভক্ত ঢাকার মেয়র, কেবিনেট মন্ত্রী ও অবিভক্ত ঢাকা মহানগর বিএনপির সভাপতি পদে ছিলেন। সুতরাং লুকানো-চাপানোর কিছু নেই। হায়াত-মউত আল্লাহর হাতে। যদি সে রকম কোনো পরিস্থিতি হয় সেটা অবশ্যই জাতীয়ভাবে নিউজ হবে। তবে এখন আমি যেটা বলতে পারি তিনি আশঙ্কাজনক অবস্থায় আছেন। ওনাকে বিভিন্ন রকম ওষুধ দিয়ে কমফোর্টেবল রাখা হয়েছে।

তিনি বলেন, ওনার ক্যান্সারের যে চিকিৎসা চলছিল সেটা বন্ধ করে দেওয়া হয়েছে। ক্যান্সারের চিকিৎসা দেওয়ার মতো আর পরিস্থিতি নেই। এখান থেকে ফিরে আসাটা আল্লাহর ওপর নির্ভর করছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন