কংগ্রেস বর্জনকারীদের অনেকেই ফিরে আসতে যোগাযোগ শুরু করেছে : মেনন

  


পিএনএস ডেস্ক: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, ‘দশম কংগ্রেস নিয়ে পার্টির মধ্যে কোন বিভাজন হয়নি। কিছু লোক তা বর্জন করলেও কংগ্রেস শতভাগ সফল হয়েছে। যারা কংগ্রেস বর্জন করেছিলেন তাদের অনেকেই ফিরে আসার জন্য যোগাযোগ শুরু করেছেন। তাদের জন্য পার্টির দ্বার উন্মুক্ত রাখা হয়েছে’।

মেনন বলেন, ‘পার্টিকে সুসংগঠিত করতে ও কংগ্রেসে নেয়া কর্মসূচিগুলো বাস্তবায়নে খুলনার সাংগঠনিক সভার মধ্য দিয়ে বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে, এটা ধারাবাহিকভাবে চলবে’।

শনিবার সকালে যশোরের বাঘারপাড়া উপজেলার বাকড়িতে দলের প্রয়াত সভাপতি অমল সেনের স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের পর সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। দশম কংগ্রেসের পর ওয়ার্কার্স পার্টির নবনির্বাচিত কমিটির সদস্যদের নিয়ে অমল সেনের স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি দিতে এসেছিলেন তিনি।

এসময় তার সাথে পার্টির নবনির্বাচিত সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, পলিটব্যুরো সদস্য আনিসুর রহমান মল্লিক, সংসদ সদস্য মুস্তাফা লুৎফুল্লাহ, এডভোকেট শেখ হাফিজুর রহমান, নজরুল ইসলাম, আবু বক্কর সিদ্দিকী, দিপংকর সাহা দিপু, কেন্দ্রীয় বিকল্প সদস্য সবদুল হোসেনসহ যশোর ও নড়াইল জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech