ছাত্রলীগ নেতা মেহেদীর বিরুদ্ধে এবার পল্টন থানায়ও জিডি

  

পিএনএস ডেস্ক: ছাত্রলীগ নেতা মো. মেহেদী হাসানের বিরুদ্ধে অভিযোগ যেন পিছু ছাড়ছে না। টাকা নিয়ে নেতা বানানো যেন তার নেশায় পরিণত হয়েছিল এমনটাই বলছেন ভুক্তভোগীরা। ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মো. মেহেদী হাসানের বিরুদ্ধে এবার পল্টন থানায়ও জিডি করা হয়েছে। রবিবার সাবেক এক ছাত্রলীগ নেতা এ জিডি'টি (পল্টন থানা, জিডি নং-১১৮৩, তারিখ ১৬/১১/২০১৯) করেন।

জিডিতে উল্লেখ করা হয়, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান পদ দিবে বলে পল্টন থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী আল জাহিদের নিকট থেকে খালি স্ট্যাম্পে স্বাক্ষর নেন। কিন্ত সে তাকে নেতা না বানানোয় সেই স্ট্যাম্প গুলো ফেরত চাইতে গেলে মেহেদী তাকে বিভিন্ন ভয় ভীতি প্রদর্শন করে এবং হত্যার হুমকি দেয়। তাই কাজী আল জাহিদ প্রাণ রক্ষায় পল্টন থানায় একটি জিডি করেন।

এছাড়া যাত্রাবাড়ী থানায় ২টি এবং মুগদা থানায় একটি জিডি রয়েছে মেহেদী হাসানের বিরুদ্ধে। জীবনের নিরাপত্তা চেয়ে এই নেতার বিরুদ্ধে রাজধানীর যাত্রাবাড়ী থানায় এক পদপ্রত্যাশীর মা জিডি করলে বিষয়টি ছাত্রলীগের নজরে আসে।

মো. মেহেদী হাসানের বিরুদ্ধে বিভিন্ন থানা কমিটি গঠনের ক্ষেত্রে ‘পদ-বাণিজ্যে’র অভিযোগে ইতোমধ্যে তদন্ত শুরু করেছে সংগঠনটি কেন্দ্রীয় কমিটি। গত বুধবার ছাত্রলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পিএনএস/ হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech