কাউকে হত্যা করে ক্ষমতায় যাওয়ার দরকার বিএনপির নেই : আমীর খসরু

  22-11-2019 03:40PM

পিএনএস ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, কাউকে হত্যা করে ক্ষমতায় যাওয়ার দরকার বিএনপির নেই। কিন্তু যাদের প্রতি জনগণের কোনো আস্থা নেই তারাই অপকর্ম করে ক্ষমতায় যাওয়ার পথ খুঁজে।

আজ শুক্রবার সকালে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫ তম জন্মদিন উপলক্ষে জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলার আবদুস সালাম হলে ‘নির্বাসিত তারেক রহমানও বন্দী বাংলাদেশ’ শীর্ষক এই আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এই আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ জাতীয় দল। এসময় তিনি বলেন, বাংলাদেশে দলীয় রাজনীতিতে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছেন তারেক রহমান। যা ইতিহাসে লেখা থাকবে।

তিনি আরও বলেন, বিএনপির কাউকে মারার দরকার হয় না। বিএনপি সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল। বিএনপি এমনিতেই অনেক এগিয়ে আছে। তারা কাউকে হত্যা করে ক্ষমতায় যাওয়ার দরকার নেই। বিএনপির ওপর মানুষের আস্থা আছে। কিন্তু সেই দল মানুষ মেরে ক্ষমতায় যায় যাদের প্রতি জনগণের কোনো আস্থা নেই।

খসরু বলেন, এই সরকার কারও কাছে জবাবদিহি করেনা। তারা তো ভোট চুরি করে ক্ষমতায় এসেছে। এজন্যই তাদের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করার জন্য কোনো আগ্রহ নেই। তারা মনে করছেন যে জনগণের কাছে তো যাওয়া লাগবে না। তাই এভাবেই চলছে চলুক।

সংগঠনের চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদার সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, বিএনপির সহ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, যুবদলের সুলতান সালাউদ্দিন টুকু, বিএনপি নেতা মামুন বিন আব্দুল মান্নান, জাতীয় দলের মহাসচিব রফিকুল ইসলাম সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভার একপর্যায়ে তারেক রহমানকে নিয়ে একটি ভিডিও সংগীত পরিবেশন করা হয়। গানটি প্রযোজনা করেছেন বিএনপি মামুন বিন আব্দুল মান্নান।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন