দণ্ডপ্রাপ্ত খালেদা জিয়ার মুক্তির ভাবনাটাই আহাম্মকি: গণপূর্ত মন্ত্রী

  13-12-2019 07:52PM

পিএনএস ডেস্ক : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, খালেদা জিয়া দুর্নীতির দায়ে কারাদণ্ডপ্রাপ্ত হয়েছেন। এ দুর্নীতির দায় থেকে সরকার তাকে মুক্ত করে দিবে, একথা ভাবা যেমন আহাম্মকি এবং সেটা আইনেরও পরিপন্থি।

মহান বিজয় দিবস উপলক্ষে শুক্রবার সাভার জাতীয় স্মৃতিসৌধের পরিস্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিদর্শনকালে গণপূর্ত মন্ত্রী এসব কথা বলেন।

গণপূর্ত মন্ত্রী বলেন, কোনভাবেই কোন দুর্নীতিবাজ বা দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত ব্যক্তিকে সরকারের সাহায্য করার প্রশ্ন উঠে না। তাছাড়া এটি আদালতের বিবেচনার বিষয়। খালেদা জিয়াকে জামিন দেওয়ার মতো উপযুক্ত কারণ পাননি প্রধান বিচারপতির নেতৃত্বে আপিল বিভাগের বিচারপতিরা। তাই তারা সর্বসম্মতিক্রমে তার জামিনের আবেদন খারিজ করে দিয়েছেন। তিনি আরও বলেন, বিএনপি রাজনৈতিকভাবে এখন দেউলিয়া হয়ে গেছে, তাদের আন্দোলনের হুমকিতে সরকার ভীত নয়। আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই।

জাতীয় স্মৃতিসৌধ পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে ছিলেন গৃহায়ন ও গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শাহাদাত হোসেন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলে উদ্দিন আহম্মদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শঙ্কর কুমার মালো, উপ বিভাগীয় প্রকৌশলী আবু হায়াত মোহাম্মদ শাকিউল আজম, উপ সহকারী প্রকৌশলী মিজানুর রহমান প্রমুখ।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন