‘বিজয় এবার ছিনিয়ে আনতে হবে’

  17-01-2020 05:35PM

পিএনএস ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ধানের শীষে ভোট দিতে জনগণ উন্মুখ হয়ে আছে। মানুষ আর আওয়ামী লীগকে চায় না– সেটি বুঝতে পেরেই ক্ষমতাসীনরা বিএনপির প্রার্থীদের গণসংযোগে বাধা দিচ্ছে, হামলা চালাচ্ছে। ভোটাররা যাতে ভোট দিতে না যায় সেই পরিস্থিতি সৃষ্টি করছে। কিন্তু সবাইকে ঐক্যবদ্ধ করে সব বাধা ভেঙে বিজয় এবার ছিনিয়ে আনতে হবে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে জিয়া সাংস্কৃতিক সংগঠনের (জিসাস) উদ্যোগে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, ঢাকার জনগণ তাদের দুই মেয়র প্রার্থীকে সমর্থন দিয়েছে। ঢাকা শহর আওয়ামী লীগের পোস্টারে ছেয়ে গেলেও উত্তর ও দক্ষিণে বিএনপির দুই মেয়র প্রার্থী যেখানেই গণসংযোগে যাচ্ছেন সেখানেই জনস্রোতে পরিণত হচ্ছে। কারণ জনগণ ধানের শীষে ভোট দিতে চায়, এই সরকারকে আর চায় না। এই দু'জন মেয়র প্রার্থী জনগণের মন জয় করে নিয়েছেন।

সরকার ও নির্বাচন কমিশনের সমালোচনা করে তিনি বলেন, এখন আবার সরকার সিটি করপোরেশন নির্বাচনে মেশিনের মাধ্যমে ভোট ডাকাতি করার জন্য ইভিএম ব্যবস্থা চালু করেছে।
নির্বাচন কমিশন ও সরকারকে উদ্দেশ করে খন্দকার মোশাররফ বলেন, যদি সুষ্ঠু নির্বাচন দেওয়ার ইচ্ছা থাকে তাহলে ব্যালটের মাধ্যমে নির্বাচন দিন, ইভিএমের মাধ্যমে নয়। কারণ দেশের জনগণ নিজের হাত দিয়ে ব্যালট পেপারে সিল মেরে ভোট দিতে চায়।

তিনি বলেন, 'এখন শুধু ভোটে জয়ের প্রত্যাশা। জনগণ যদি ভোট দিতে পারে তাহলে আমরাই জয় পাবো।'

এ সময় তিনি বিএনপির বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীদের দল সমর্থিত প্রার্থীর হয়ে কাজ করার আহ্বান জানান।

আয়োজক সংগঠনের সভাপতি আবুল হাশেম রানার সভাপতিত্বে সভায় চলচ্চিত্র অভিনেত্রী রিনা খানসহ জাসাসের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন