ঢাবি ভিসির দোয়া ও সহযোগিতা চাইলেন ইশরাক

  23-01-2020 02:25PM

পিএনএস ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। সাক্ষাৎকালে তিনি ভিসির দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের তিনি ভিসি কার্যালয়ে যান ইশরাক হোসেন।

তিনি বলেন, যদিও আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তারপরও এ বিশ্ববিদ্যালয়ের সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আমার বাবা-মা, বোন এখান থেকে পড়াশোনা করেছেন। আমি এখানে এসেছি আপনার কাছে দোয়া ও সহযোগিতা চাইতে। আমার ছোটবেলা থেকেই ইচ্ছা ছিল রাজনীতি করার। এজন্য মেয়র নির্বাচনে দাঁড়িয়েছি। আমি মেয়র নির্বাচিত হয়ে সিটি করপোরেশনের সকল সমস্যা নিয়ে কাজ করব। মানুষের সকল ধরনের অধিকার নিয়ে কাজ করব।

এ সময় অধ্যাপক আখতারুজ্জামান বলেন, এখানে আসার জন্য আমি আপনাদেরকে স্বাগত জানাচ্ছি। আশা করছি সামনের নির্বাচনে একটি সুষ্ঠু এবং সাবলীল পরিবেশ থাকবে।

এদিকে ইশরাক হোসেন এর ঢাবিতে যাওয়ায় বিএনপির নেতাকর্মীরা ক্যাম্পাস স্লোগানে উত্তাল করে তোলেন।

বিশ্ববিদ্যালয়ের বিজনেস ফ্যাকাল্টি ও কলা ভবন হয়ে ভিসি চত্বর, জগন্নাথ হল হয়ে বিভিন্ন আবাসিক এলাকা দিয়ে কার্জন হলে ইশরাককে নিয়ে গণসংযোগ করেন বিএনপির নেতাকর্মীরা।

বেলা পৌনে ১২ টার দিকে হাইকোর্ট মাজারের পথসভায় বিএনপি মসহাসচিব মির্জা ফখরুল ইসলাম যোগ দেন।

এসময় উপস্থিত ছিলেন, সাদা দলের আহবায়ক অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, যুগ্ম আহবায়ক অধ্যাপক মোরশেদ হাসান খান, অধ্যাপক লুৎফর রহমান, সাবেক আহবায়ক অধ্যাপক আকতার হোসেন খান, অধ্যাপক ড. আবদুর রশিদ, বিএনপি যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, বিএনপি নেতা কামরুজ্জামান রতন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার, ছাত্রদলের সাবেক সভাপতি রাজীব আহসান, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন