করোনা মোকাবিলায় সরকারের নজর নেই: রিজভী

  16-03-2020 03:50PM

পিএনএস ডেস্ক: করোনাভাইরাস মোকাবিলার দিকে সরকারের নজর নেই বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার (১৬ মার্চ) দুপুরে রাজধানীর মতিঝিলে করোনা মোকাবিলায় জনসচেতনতা তৈরির লক্ষ্যে লিফলেট বিতরণ কর্মসূচি শুরুর আগে তিনি এ মন্তব্য করেন।

রুহুল কবির রিজভী বলেন, বিরোধীদের মধ্যে সবচেয়ে উচ্চকণ্ঠে যিনি থাকবেন (খালেদা জিয়া), তাকে বন্দি করে রাখা হয়েছে। আমরা আজকে শুনেছি, তার বাম দাঁতের ব্যথা ডান দিকে চলে গেছে। হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, তিনি কোনও স্বাস্থ্যসেবা নিচ্ছেন না। এটা সম্পূর্ণ মিথ্যা কথা। তিনি ইনসুলিন নিচ্ছেন, সবকিছু নিচ্ছেন।

তিনি বলেন, আমরা করোনাভাইরাস সম্পর্কে ব্যাপকভাবে মানুষকে সচেতন করার জন্য লিফলেট বিতরণ করছি। আজকে আমাদের সহযোগী সংগঠন জাতীয়তাবাদী কৃষক দলের উদ্যোগে এই প্রচারপত্র বিলি করব।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব আরও বলেন, বাংলাদেশ একটি ঘনবসতিপূর্ণ দেশ। এখানে চিকিৎসা সুবিধা অত্যন্ত অনুন্নত এবং দুর্নীতিতে ভরা। আপনারা জানেন মেডিক্যালের একটি বই ছাপানোর জন্য খরচ দেখানো হয়েছে লাখ লাখ টাকা। এই ভয়ঙ্কর স্বাস্থ্য খাতের দুর্নীতিমূলক পরিবেশের মধ্যে করোনাভাইরাসের মতো পৃথিবীব্যাপী মহামারি প্রতিরোধে আমরা সরকারের সেরকম কোনও উদ্যোগ দেখছি না।

কুড়িগ্রামের সাংবাদিক আরিফুল ইসলাম নিগ্রহের বিষয়ে রিজভী বলেন, আপনারা আপনাদের স্বার্থে আঘাত লাগলে রাতের বেলা একটি নিরীহ নিরস্ত্র সাংবাদিককে তুলে এনে নির্যাতন করে জেলে দেবেন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন