ছাত্রলীগের সাবেক সম্পাদক জাকিরের বৌভাত স্থগিত

  

পিএনএস ডেস্ক: মহামারি করোনাভাইরাসের কারণে বিবাহোত্তর বৌভাত স্থগিত করেছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে এ বিষয়ে তিনি তার ব্যক্তিগত ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে তিনি উল্লেখ করেন, বর্তমানে সারা বিশ্বের ন্যায় আমাদের প্রিয় মাতৃভূমিতে করোনা নামক ভাইরাসের আতঙ্কে যে পরিস্থিতির সৃষ্টি হয়েছে এর ফলে সর্বস্তরের মানুষ অতি উৎকণ্ঠায় দিন অতিবাহিত করছেন। মূলত, ভাইরাসটি সংক্রমিত হয় মানুষের সংস্পর্শে। বিশেষজ্ঞ চিকিৎসকরা পরামর্শ দিচ্ছেন, যথা সম্ভব গণজমায়েত ও ভীড় এড়িয়ে চলা। তাছাড়া, দেশের এরকম একটি পরিস্থিতিতে আমি এরকম অনুষ্টান করতে পারি না। তাই ৪ এপ্রিলের অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। সবাই সচেতনতা অবলম্বন করুন। জনসমাগমস্থল এড়িয়ে চলুন। বার বার হাত ধুবেন। স্বাস্থ্য বিভাগের দেয়া প্রতিরোধ ব্যবস্থা মেনে চলুন। নিজে সচেতন হোন, অন্যকেও সচেতন হতে উৎসাহী করুন।

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জানান, তার বিবাহোত্তর বৌভাত ছিল আগামী ৪ এপ্রিল। এদিন তার বাড়িতে ব্যাপক মানুষের ভুরিভোজের আয়োজন করা হয়েছিলো। এ জন্য ব্যাপক দাওয়াতপত্র বিলিও করা হয়। কিন্তু করোনাভাইরাসজনিত কারণে এ অনুষ্টান তিনি স্থগিত করেছেন।

তাছাড়া, করোনাভাইরাস সংক্রান্ত কারণে জুড়ী উপজেলার বিভিন্ন প্রান্তে শতাধিক বিয়ে, বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের শুভ হালখাতা ও সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়ন (বাস-মিনিবাস) এবং সিএনজি সমিতির সকল নির্বাচনও স্থগিত করা হয়েছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন