যে কারণে আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা করলো তারা!

  27-05-2020 02:30PM

পিএনএস ডেস্ক: এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে নড়াইলের নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের মেম্বার ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাইয়ুম শিকদারকে (৪৮) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। মঙ্গলবার (২৬ মে) রাতে এ ঘটনা ঘটে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা খানম জানায়, আওয়ামী লীগ নেতা কাইয়ুম শিকদার ও নড়াগাতি থানা আওয়ামী লীগের সভাপতি হাসনাত মোল্যা (৪২) এবং একই গ্রামের মতিয়ার মল্লিক (৪২) ও সজীব মল্লিক (২৮) দু’টি মোটরসাইকেলে করে মঙ্গলবার রাত ৯টার দিকে কালিয়া উপজেলা সদর থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে কালিনগর বটতলা মন্দিরের কাছে সন্ত্রাসীরা মোটরসাইকেল দু’টির গতিরোধ করে চারজনকে দেশীয় ধারলো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। কাইয়ুমকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহত কৃষক লীগের সভাপতি আবুল হাসনাত মোল্যাকে এবং মতিয়ার মল্লিক ও সজীব মল্লিককে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা খানম আরো বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হতাহতের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় জড়িতদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন