প্রবাসীর স্ত্রীর সঙ্গে যুবলীগ নেতার অন্তরঙ্গ মুহূর্ত ফাঁস, অতঃপর...

  20-06-2020 06:42PM

পিএনএস ডেস্ক: প্রবাসীর স্ত্রীকে প্রেমের ফাঁদে ফেলে অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ফেনীর পরশুরামের চিথলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হানিফকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (১৯ জুন) তাকে বহিষ্কার করা হয়েছে বলে উপজেলা যুবলীগ সভাপতি মো. ইয়াছিন শরীফ মজুমদার ও সাধারণ সম্পাদক এম সফিকুল হোসেন মহিম স্বাক্ষরিত এক চিঠিতে জানা গেছে।

জানা গেছে, যুবলীগ নেতা হাবিবুর রহমান হানিফ এক প্রবাসীর স্ত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রেমের ফাঁদে ফেলেন। এক পর্যায়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলে তার ছবি তোলেন ও ভিডিও ধারণ করে দীর্ঘদিন ব্ল্যাকমেইল করতে থাকেন। এভাবে তাকে জিম্মি করে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করেন।

পরে যুবলীগ নেতা হানিফ তার নিজের ফেসবুক অ্যাকাউন্টে ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে তোলা ঘনিষ্ঠ মুহূর্তের একাধিক আপত্তিকর ছবি এক সপ্তাহ ধরে আপলোড দেন। বিষয়টি নজরে আসলে গত বৃহস্পতিবার দুপুরে পরশুরাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী নিজ দলীয় কর্মীদের দিয়ে হানিফকে পরশুরাম থানা পুলিশের কাছে সোপর্দ করেন। তবে রাত ১১টার দিকে পুলিশ তাকে ছেড়ে দেয়।

যুবলীগ নেতা হাবিবুর রহমান হানিফ জানান, তিনি দলের সিদ্বান্ত মেনে নিয়েছেন। তবে ওই প্রবাসীর স্ত্রীকে ব্ল্যাকমেইল করার বিষয়ে কিছু বলতে রাজি হননি তিনি।

পরশুরাম থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সওকত হোসেনে বক্তব্য জানতে একাধিকবার মুঠোফোনে কল দিলেও তিনি রিসিভ করেননি।

উপজেলা যুবলীগের এক নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, এ ঘটনায় মামলা করতে কেউ রাজি না হওয়ায় সামাজিকভাবে বিষয়টি মীমাংসা করার কথা বলে তাকে থানা থেকে ছাড়িয়ে আনা হয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন