কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে জাসাসের শোক

  

পিএনএস : আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর সোমবার সন্ধ্যা ৬ টা ৫৫ মিনিটে রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় তার বোনের বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বরেণ্য এই শিল্পী দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

অসংখ্য পুরস্কারপ্রাপ্ত কিংবদন্তী এ শিল্পীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা পরিষদের সদস্য ও জাসাস জাতীয় নির্বাহী কমিটি’র সভাপতি ড. মামুন আহমেদ, বিএনপি জাতীয় নির্বাহী কমিটি’র সদস্য ও জাসাস জাতীয় নির্বাহী কমিটি’র সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খান এবং জাসাস এর সহ সভাপতি বিশিষ্ট গীতিকার মনিরুজ্জামান মনির, গীতিকার-সুরকার ইথুন বাবু, কণ্ঠশিল্পী হাসান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক অভিনেতা চৌধুরী মাজহার আলী শিবাশানুসহ জাসাস এর শিল্পীবৃন্দ।

নেতৃবৃন্দ মরহুমের আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বলেন, খ্যাতিমান এ শিল্পীর মৃত্যুতে বাংলাদেশের সংগীত অঙ্গন এক উজ্জল নক্ষত্র হারাল এবং এ অঙ্গনের এক অপূরণীয় শূন্যতার সৃষ্টি হলো। বাংলাদেশের সংগীত অঙ্গনের কলাকুশলী ও দর্শকশ্রোতা আজীবন তার কর্মের মূল্যায়ন ও অনুসরণ করে যাবে। বিজ্ঞপ্তি

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন