`সাহেদ ও ডা. সাবরিনা আওয়ামী লীগের লোক'

  13-07-2020 04:42PM

পিএনএস ডেস্ক : বিএনপি সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, করোনা কেলেঙ্কারির সঙ্গে যুক্ত শাহেদ (রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান) ও ডা. সাবরিনা (জেকেজির চেয়ারম্যান) আওয়ামী লীগের লোক। আজকে যখন চারিদিক থেকে আওয়াজ উঠেছে কই, রুই-কাতলা তো ধরা পড়ে না। কালকে (রবিবার) নামমাত্র একজন (ডা. সাবরিনা) ধরা পড়লেন।

আজ সোমবার দুপুরে করোনা প্রতিরোধে লক্ষণভিত্তিক হোমিওপ্যাথিক চিকিৎসা ক্যাম্পের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, আমরা জানতে চাই, এর পেছনে গডফাদার কারা? এর পেছনে সেই ক্ষমতাশালী লোক কারা? কই তারা তো ধরা পড়ে না। শাহেদের সাথে, জেকেজির সাথে আরো জড়িত যারা আছে তাদেরকে তো আপনারা ধরতে পারবেন না। রুই-কাতলাদের আপনারা ধরতে পারবেন না। কারণ ওরা ক্ষমতাশালী লোক।

রিজেন্ট হাসপাতালের কর্ণধার সাহেদের প্রসঙ্গ টেনে রিজভী বলেন, উনি সরকারের পক্ষে টক শো করছেন, আওয়ামী লীগের আন্তর্জাতিক উপ-কমিটির সদস্য তিনি। তারপরে বললেন কি? সে নাকি হাওয়া ভবনের লোক। যখন ফাঁস হয়ে যায়, যখন মুখ দেখানোর কিছু থাকে না, তখন বিএনপি অথবা হাওয়া ভবনের নাম বলে চাপিয়ে দেয় তারা।

তিনি বলেন, ওরা দুর্নীতি-লুটপাট সব করে যখন ধরা পড়ে যায় তখন বলে এসব করছে হাওয়া ভবনের লোকেরা। তাদেরকে বলি, এতোদিন লালন করেছেন, পুষেছেন, সমৃদ্ধি দিয়েছেন, সাধারণ মানুষের পকেট থেকে কোটি কোটি টাকা অর্জন করেছেন। যাদের (করোনা আক্রান্ত রোগী) পজেটিভ তাদেরকে নেগেটিভ সনদ দিয়েছেন, আর যাদের নেগেটিভ তাদেরকে পজেটিভ সনদ দিয়ে কোটি কোটি টাকা আত্মসাৎ করছেন।

আওয়ামী লীগের সমালোচনা করে রিজভী বলেন, সিঙ্গেল স্ট্যান্ডার্ডে চলছে আওয়ামী লীগ। সেই সিঙ্গেল স্ট্যান্ডার্ড হচ্ছে তাদের মধ্যে মানবতার কোনো কাজ নেই, তাদের জনগণের পাশে দাঁড়ানোর কোনো কাজ নেই। তারা দাঁড়িয়েছে জনগণের বিপরীতে। জনগণের পকেট থেকে টাকা দিয়ে যে ত্রাণ কেনা হয়েছে সেই ত্রাণ আওয়ামী লীগের নেতাদের বাসা থেকে, না হলে গ্যারেজ থেকে, না হলে পুকুর থেকে না হলে মাটির তলা থেকে পাওয়া গেছে। এই নমুনায় তারা মানুষের পাশে দাঁড়িয়েছে।

বিএনপি ও এর অঙ্গসংগঠন নিজের পকেট থেকে অর্থ দিয়ে ত্রাণসামগ্রী নিয়ে প্রান্তিক মানুষের পাশে দাঁড়িয়েছে বলে দাবি করেন দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন