দুর্নীতি-দুঃশাসন-বেকারত্ব মুক্ত নতুন বাংলাদেশ গড়বো: জিএম কাদের

  25-07-2020 01:56PM

পিএনএস ডেস্ক:জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপি বলেছেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ আজীবন প্রকৃত গণতন্ত্র প্রতিষ্ঠায় কাজ করেছেন।

তিনি বলেন, পল্লীবন্ধু উপজেলা পরিষদ প্রতিষ্ঠা করে নির্বাচিত প্রতিনিধিদের অধীনে প্রথম শ্রেণীর কর্মকর্তাদের নিয়োগ দিয়ে গণমানুষের আশা-আকাংখার প্রতিফলন ঘটিয়েছিলেন।

জিএম কাদের বলেন, আমরা পল্লীবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দুর্নীতি, দুঃশাসন ও বেকারত্ব মুক্ত নতুন বাংলাদেশ গড়ে তুলবো। সামাজিক ন্যায়বিচার ও সকল পর্যায়ে সুশাসন প্রতিষ্ঠাই জাতীয় পার্টির লক্ষ্য।

শনিবার (২৫ জুলাই) বেলা ১১টায় রাজধানীর চকবাজার এলাকার ইসলামবাগ ঈদগাহ মাঠে পল্লীবন্ধুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত স্মরণসভা ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জাতীয় যুব সংহতি নেতা রফিকুল আলম প্রধান’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন মিলন, আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যান এর উপদেষ্টা - মনিরুল ইসলাম মিলন, যুগ্ম- মহাসচিব- ফকরুল আহসান শাহজাদা, প্রচার সম্পাদক- মাসুদুর রহমান মাসুম, তথ্য ও গবেষণা সম্পাদক- জহিরুল ইসলাম মিন্টু, যুগ্ম-দফতর সম্পাদক - মাহমুদ আলম, যুব সংহতি মহানগর দক্ষিণ এর আহ্বায়ক- গাজী এম এ সালাম, যুবনেতা- দেলোয়ার হোসেন রিপন, আব্দুল খালেক, ফরহাদ হোসেন, সোহান প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন- ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাহাঙ্গীর আলম বাবুল।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন