দেশব্যাপী উন্নয়ন এখন বিশ্বের মডেল: মতিয়া চৌধুরী

  26-07-2020 09:30PM

পিএনএস ডেস্ক : আওয়ামী লীগ সরকারের আমলে দেশব্যাপী সামগ্রিকভাবে যে উন্নয়ন হয়েছে এবং হচ্ছে তা এখন বিশ্বের বিভিন্ন দেশের কাছে মডেল হিসেবে গণ্য হয়েছে। তারা শেখ হাসিনার সরকারের উন্নয়ন চিত্রকে মডেল হিসেবে বেছে নিয়েছেন। আর বিএনপি সরকারের আমলে লুটপাটের নজিরবিহীন রেকর্ড জমা আছে বিশ্ববাসীর কাছে।

রোববার (২৬ জুলাই) শেরপুরের নকলা উপজেলার বারমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ-উল-আযহা উপলক্ষে দুস্থ ও দরিদ্র নারীদের মাঝে শাড়ি, পুরুষের মাঝে শার্ট, সকলের মাঝে মাস্ক ও এতিমখানায় খাসি বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য দানকালে শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এমপি সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এসব কথা বলেন।

কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মতিয়া চৌধুরী এমপি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের হাতে দেশ পরিচালনার ক্ষমতা থাকলে তারা জনগণের উন্নয়নের জন্য কাজ করে, আর বিএনপি সরকার ক্ষমতায় এসে জনগণের সম্পদ লুট করে বিদেশে বাড়ি-গাড়ি করেছে। তাই বাংলার জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছেন; পক্ষান্তরে বাংলার আপামর জনগণ আওয়ামী লীগ সরকারকে পর পর দেশ পরিচালনার দায়িত্ব দিয়ে তারা আজ সুখে শান্তিতে দিনাতিপাত করছেন।

এসব বিতরণর অনুষ্ঠানে শেরপুর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও নকলা পৌর আওয়ামী লীগের সভাপতি একেএম মাহবুবুল আলম সোহাগ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও উরফা ইউপির চেয়ারম্যান রেজাউল হক হীরা, উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহবায়ক এফএম কামরুল আলম রঞ্জু ও রেজাউল করিম রিপনসহ উপজেলা, ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুব লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন