‘ফখরুল-রিজভীরা মিডিয়াতে সীমাবদ্ধ’

  29-07-2020 04:03PM


পিএনএস ডেস্ক: জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিন্তা করেন দুর্যোগের মধ্যেও দেশ ও দেশের মানুষদের রক্ষা করতে। আর ফখরুল-রিজভীরা টকশো করছেন। তাদের কার্যক্রম মিডিয়াতে সীমাবদ্ধ।

বুধবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলা পরিষদের হলরুমে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয় প্রাপ্ত সদর উপজেলার দুঃস্থ মুসলিম ও হিন্দু পুনর্ববাসন এবং সমাজসেবা অধিদপ্তর হতে প্রাপ্ত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস প্রভূতি রোগীদের মাঝে মঞ্জুরীকৃত চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ক্যান্সার আক্রান্তসহ বিভিন্ন ৩০ জন রোগীদের জন্য ৫০ হাজার করে ১৫ লাখ টাকা ও দুঃস্থ ৫৯ জনের মাঝে আর্থিক অনুদানের জন্য ১০ লাখ ৯৬ হাজার টাকার চেক প্রদান করা হয়। এরপরে সদর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল-এর উদ্বোধন করেন হুইপ ইকবালুর রহিম এমপি।

দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে চেক বিতরণকালে বক্তব্য দেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জেসমিন, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আসাদুজ্জামান প্রমুখ। সঞ্চালনে ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জসিম উদ্দীন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন