'বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশের মানচিত্র বদলে দিতে চেয়েছিল'

  15-08-2020 07:31PM

পিএনএস ডেস্ক : সংসদ সদস্য এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে স্বাধীনতা বিরোধীরা বাংলাদেশের মানচিত্র বদলে দিতে চেয়েছিল। স্বাধীনতা বিরোধীরা এখনো সক্রিয় রয়েছে। এদের ব্যাপারে সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। বঙ্গবন্ধুর জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের জন্ম হতো না। বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলে আজ আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। দুর্নীতিমুক্ত বাংলাদেশের স্বপ্ন ছিল বঙ্গবন্ধুর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতিমুক্ত বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন। করোনার মধ্যেও দেশের অর্থনীতি প্রবৃদ্ধির হার উন্নতি হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের রোল মডেল।

শনিবার জাতীয় শোক দিবসে বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম এসব কথা বলেন। এ সময় তিনি ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচির আওতায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ছয়জন ভিক্ষুককে ঘর ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়া মৎস্য অফিসের উদ্যোগে জেলে সমিতির সদস্যদের মাঝে একটি ট্রাক্টর ও একটি পিকআপ বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন- উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুল ইসলাম বকুল, মহিলা ভাইস চেয়ারম্যান জলি আমীর, বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র খলিলুর রহমান টিপু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল খায়ের দুলাল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদ করিম সাজু, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, তফাজ্জল হোসেন, সহিদুল ইসলাম বাবুল, প্রচার সম্পাদক আবুল কালাম আজাদ।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন