ঢাকা-৫ উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন বিএনপির সালাহউদ্দিন

  17-09-2020 07:58PM

পিএনএস ডেস্ক : ঢাকা-৫ সংসদীয় আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী সালাহউদ্দিন আহমেদ মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় দেলাইপাড়স্থ রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে সহকারী রিটার্নিং অফিসার মো. আল আমিনের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, স্থানীয় বিএনপি নেতা জুম্মন চেয়ারম্যান, আকবর হোসেন নান্টু, আলমগীর হোসেন ও মো. হাসেম।

এ আসন থেকে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন সালাহউদ্দিন আহমেদ।

বৃহস্পতিবার তার মনোনয়নপত্র জমা দেওয়ার সময় নেতাকর্মীরা রিটার্নিং কর্মকাতার কার্যালয়ে ভীড় করেন। তারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, সালাহউদ্দিন আহমেদ ও দলীয় প্রতীক ধানের শীষের পক্ষে স্লোগান দেন।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী ঢাকা-৫ আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ হবে ১৭ অক্টোবর। আওয়ামী লীগের নেতা হাবিবুর রহমান মোল্লার মৃত্যুতে এই আসন খালি হয়।

একাদশ সংসদ নির্বাচনে হাবিবুর রহমান মোল্লার বিপরীতে নির্বাচন করেছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ সভাপতি ও ডেমরা থানা বিএনপির সভাপতি নবী উল্লাহ নবী।

ঢাকার আসনগুলোর মধ্যে তিনি সর্বোচ্চ ভোট পেয়েছিলেন। এবার দল তাকে মনোনয়ন না দেওয়ায় মনোক্ষুন্ন হন বলে গণমাধ্যমকে জানিয়েছিলেন।

বৃহস্পতিবার নবী উল্লাহ নবী মোবাইল ফোন বন্ধ করে নিজ বাসভবনেই অবস্থান করছেন বলে জানা গেছে।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন