প্রতিবাদ সভায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি

  08-10-2020 12:31PM

পিএনএস ডেস্ক: দেশের বিভিন্ন স্থানে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির প্রতিবাদ কর্মসূচিতে বাধা দিয়েছে পুলিশ। এ ঘটনায় পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে পাঁচজন আহত হয়েছেন বলে দাবি করেছে জেলা বিএনপি। যদিও ধস্তাধস্তির বিষয়টি অস্বীকার করেছে পুলিশ।

জানা গেছে, সকাল সাড়ে ১০টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ ভবনের সামনে প্রতিবাদ সভা করার জন্য অবস্থান নেয় জেলা বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী। তারা ব্যানার নিয়ে রাস্তায় দাঁড়ানোর পরপরই সদর মডেল থানা পুলিশের দ্বিতীয় কর্মকর্তা সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ বাধা দেয়।

এ সময় ব্যানার ছিনিয়ে নিয়ে বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে পুলিশ। এ নিয়ে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় বিএনপি নেতাকর্মীদের।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমরা শান্তিপূর্ণভাবে প্রতিবাদ সভা করার জন্য দাঁড়িয়েছিলাম। হঠাৎ করে পুলিশ এসে মারমুখী হয়ে আমাদের ওপর আক্রমণ করে। তবুও আমাদের নেতাকর্মীরা উত্তেজিত হয়নি। এ ঘটনায় আমিসহ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছি।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম বলেন, কেউ আহত হননি, কোনো ধস্তাধস্তির ঘটনাও ঘটেনি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন