শেখ হাসিনা প্রতিটি গ্রামকে শহরে রূপান্তর করছেন: পলক

  27-10-2020 06:21PM


পিএনএস ডেস্ক: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ‌‘বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শতভাগ বিদ্যুতায়ন ও রাস্তাঘাটের উন্নয়ন করে প্রতিটি গ্রামকে ধীরে ধীরে শহরে রূপান্তর করছেন।’

নাটোরের সিংড়ায় মঙ্গলবার বেলা ১১টায় শুকাশ ইউনিয়নের বেলোয়া উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফুটবল ম্যাচের উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ফুটবল ম্যাচের আয়োজন করে সিংড়া উপজেলা আদিবাসী পরিষদ।

প্রতিমন্ত্রী বলেন, ‘এই শুকাশ ইউনিয়ন একসময় সন্ত্রাসকবলিত ইউনিয়ন হিসেবে সিংড়া উপজেলার কাছে পরিচিত ছিল। এখানে দিনে-দুপুরে মানুষের কাছ থেকে ছিনতাই করা হতো। ডাকাতের ভয়ে মানুষ সারারাত জেগে পাহারা দিত। সেই শুকাশ এখন সন্ত্রাসমুক্ত এলাকায় পরিণত হয়েছে। আমি অনুরোধ করব, এই এলাকার শিশু-কিশোর-তরুণরা যেন সমাজের উন্নয়নে সচেষ্ট থাকে। তারা যেন মাদক থেকে নিজেকে দূরে রেখে খেলাধুলার মধ্য দিয়ে সুস্থ দেহে সুন্দর মন নিয়ে বেড়ে উঠতে পারে। তাদের জন্য সবাই দোয়া করবেন, সহযোগিতা করবেন।

আদিবাসী ফুটবল ম্যাচ খেলার পরিচালনা কমিটির সভাপতি সরেশ চন্দ্র উরাঁওয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, শুকাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ, শুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রভাষক হালিম মোহাম্মদ হাসমত প্রমুখ।

দিনব্যাপী এই ফুটবল টুর্নামেন্টে দিনাজপুর, জয়পুরহাট, সিরাজগঞ্জ, নওগাঁ, রাজশাহী ও গোয়ালবাতা মিশন ঢাকাসহ ৮ জেলার ৮টি আদিবাসী ফুটবল দল অংশ নেয়।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন